g শেখ হাসিনার আমলে কোন মানুষ না খেয়ে থাকেনা-আইনমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১লা অক্টোবর, ২০১৭ ইং ১৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

শেখ হাসিনার আমলে কোন মানুষ না খেয়ে থাকেনা-আইনমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি : আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক বলেছেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকে না। কোন মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। তার ন্যুনতম যে জিনিষটা প্রয়োজন তাকে তা দেয়া হবে। আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা দুস্থ মহিলা ভাতা ও প্রতিবন্ধি ভাতা গ্রহীতাদের মধ্যে ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দুর্দশাগ্রস্থ, প্রতিবন্ধিদেরকে ভাতার ব্যবস্থা করেছেন। তাদের যেন কারো কাছে হাত পাততে না হয়। সেই সুযোগ করে দিয়েছেন। অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমি আপনাদের পাশে আছি, আপনাদের পাশে থাকবো। আইনমন্ত্রী এড. আনিসুল হক বলেন, রোহিঙ্গার মুসলমানের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধামন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনে কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো: জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ। পরে মন্ত্রী ভাতা বহি বিতরণ করেন। অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

এরআগে পৌরশহরের সড়ক বাজারস্থ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭১তম জন্ম দিন উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেন। এসময় তিনি পুরাতন সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

এ জাতীয় আরও খবর