g ‘বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৭শে অক্টোবর, ২০১৭ ইং ১২ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

‘বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে’

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৫, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গা ইস্যুকে পুঁজি করে বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশে সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টির চেষ্টা করছে।

আমি বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দকে অনুরোধ জানাব, ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না। মিয়ানমারের মানবতাবিরোধী অপরাধকে পুঁজি করে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করবেন না।
আজ চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চট্টগ্রামের সম্মিলিত বৌদ্ধ জনসাধারণের ব্যানারে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন। তিনি বলেন, আজ অনেকে বলছেন এ বছরের সেরা মিথ্যাবাদী, ‘লায়ার অব দ্যা ইয়ার’ হচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। কারণ তার মিথ্যাচার মহাসচিব মির্জা ফখরুলের মিথ্যাচারকেও ছাড়িয়ে গেছে।

বাংলাদেশ বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট ও উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বৌদ্ধ ধর্মীয় গুরু বিমল জ্যোতি মহাস্থবির, ধর্মসেন মহাস্থবির, জ্ঞানবরণ থের, এস লোকজিৎ থের, দিপংকর ভিক্ষু, বিজয় লক্ষ্মী মহাস্থবির, অজিত বরণ বড়ুয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান শিকদার, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ।