g কমলাপুরে ট্রেনযাত্রায় বিলম্ব | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২২শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কমলাপুরে ট্রেনযাত্রায় বিলম্ব

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : কমলাপুরে ঈদের আগের দিন বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে অসংখ্য যাত্রী ট্রেনে চড়ার জন্য ভিড় করেন। যাত্রীদের বাড়তি চাপের সঙ্গে যোগ হয়েছে ট্রেনের বিলম্বের সমস্যা।

আজ শুক্রবার সকাল থেকেই কমলাপওরে দেখা যায়, প্ল্যাটফর্মে ট্রেন আসতে দেরি হলেও আসন আর দাঁড়ানোর জায়গা পূর্ণ হতে সময় লাগছে না। বেশিরভাগ ট্রেনের ছাদেও পা ফেলার জায়গা নেই।

উত্তরবঙ্গের কয়েকটি ট্রেন দেরি করে ছাড়ায় ভোগান্তি হয়েছে ঘরমুখো মানুষের। নীলসাগর এক্সপ্রেস ছাড়ার কথা ছিল সকাল ৮টায়। কিন্তু সেটি ছেড়ে গেছে আড়াই ঘণ্টা দেরিতে।

খুলনার সুন্দরবন এক্সপ্রেস ৭টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও সেটি ছেড়ে যায় ৯টা ২০ মিনিটে। রাজশাহীর ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টার বদলে কমলাপুর ছাড়ে ৭টা ৫ মিনিটে।

দেওয়ানগঞ্জগামী ঈদের বিশেষ ট্রেনটি ছাড়ার কথা সকাল পৌনে ৯টায়। ৫০ মিনিট দেরি করে ট্রেনটি ছেড়ে যায় সকাল ৯টা ৩৫ মিনিটে।

রংপুর এক্সপ্রেস ৯টায় ছাড়ার কথা থাকলেও কমলাপুরে আসতেই বেজে যায় ১০টা। দিনাজপুরের একতা এক্সপ্রেস সকাল ১০টায় রওনা হওয়ার কথা থাকলেও সাড়ে ১০টা পর্যন্ত সেটি ছাড়েনি।

শুক্রবার ঈদযাত্রার শেষ দিনে কমলাপুর থেকে ৫৩টি ট্রেন ছেড়ে যাবে বলে স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী জানান। তিনি বলেন, ‘অতিরিক্ত যাত্রীর চাপের কারণে কয়েকটি ট্রেন দেরি করেছে। ‘