g বঙ্গবন্ধুর খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৬, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে এবং যারা দেশের বাইরে পলাতক তাদের খুব শিগগিরই দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল (এমপি)।

বুধবার বিকেলে সাভারের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় হাজি জয়নুদ্দিন স্কুল অ্যান্ড কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,বঙ্গবন্ধুর খুনিদের খুব শিগগিরই দেশে ফিরিয়ে আনার জন্য পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। তারা কোন দেশে আছে তা শনাক্ত করা হয়েছে। এরই মধ্যে খুনিদের স্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে এবং অস্থাবর সম্পত্তির খোঁজ করা হচ্ছে। সেগুলোও দেশের প্রচলিত আইনের মাধ্যমে বাজেয়াপ্ত করা হবে।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, ঢাকা জেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, ঢাকা জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ উদ্দিন আহমেদ, ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।

এ জাতীয় আরও খবর