g অশালীন মন্তব্যের উপযুক্ত জবাব দিলেন মালাইকা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৫ই আগস্ট, ২০১৭ ইং ২১শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

অশালীন মন্তব্যের উপযুক্ত জবাব দিলেন মালাইকা

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৩, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বলিউডে তিনি রাজত্ব করছেন অনেক বছর ধরেই। আইটেম গানে নেচে নিজের আলাদা ইমেজ তৈরি করেছেন মালাইকা আরোরা খান। তবে স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে একটা সময় বেশ আলোচিত ছিলেন তিনি। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পড়েছেন বিতর্কের মুখে। সেই মন্তব্যের কঠোর জবাব দিলেন মালাইকা।

সামাজিক গণমাধ্যমে তার অনুসারী ও সমালোচকদের বক্তব্য এমন ছিলো- ‘স্বামীর সঙ্গে তো ডিভোর্স হয়ে গিয়েছে। তাহলে তার সঙ্গে এত ঘুরতে যাওয়ার প্রয়োজন কী? কাজকর্ম নেই, সারাদিন শুধু জিম করা আর ছবি তোলা।’ এমনই আপত্তিকর মন্তব্যের শিকার হয়ে শেষমেষ মুখ খুললেন মালাইকা আরোরা। চুপ করিয়ে দিলেন সবাইকে।

সম্প্রতি মালাইকার একটি ছবি আপলোড হয়, তাতে তিনি শর্টস পরে রয়েছেন। এরপরই একের পর এক আপত্তিকর মন্তব্যে ভরে যায় তার অ্যাকাউন্ট। সাধারণত এ ধরনের মন্তব্যের জবাব দেন না মালাইকা। কিন্তু এবার মুখ খুলেছেন তিনি। কঠোর ভাষায় মন্তব্যের জবাবে তিনি জানান, তার সম্পর্কে আদৌ কিছু না জেনে এ ধরনের কথা যারা বলে, আসলে তারাই কাজের অভাবে ভুগছে। তাই তার পরামর্শ, অন্যের সম্পর্কে খারাপ কিছু বলার আগে সে ব্যাপারে সত্যিটা জেনে নেওয়া উচিত। সূত্র: এনডিটিভি