g নেইমারের বার্সায় থাকা নিয়ে যা বললেন পিকে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৩০শে জুলাই, ২০১৭ ইং ১৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

নেইমারের বার্সায় থাকা নিয়ে যা বললেন পিকে

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৫, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : ইউরোপিয়ান ফুটবল অঙ্গনে ভালোই আলোড়ন তুলেছে নেইমারের বার্সেলোনা ছাড়ার গুঞ্জন। ২২২ মিলিয়ন ইউরো খরচ করে ব্রাজিলিয়ান এই তারকাকে দলে ভেড়াতে চাইছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ব্রাজিলিয়ান গণমাধ্যমের দাবি পিএসজির সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে আছেন নেইমার। তবে এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে বার্সেলোনার তারকা ডিফেন্ডার জেরার্ড পিকে জানালেন, কোথাও যাচ্ছেন না নেইমার। বার্সাতেই থাকছেন তিনি।

অনেকদিন ধরেই নেইমারকে দলে ভেড়ানোর চেষ্টা করছে পিএসজি। স্পেন এবং ফ্রান্সের একাধিক সংবাদমাধ্যম নিশ্চিত করেছে, নেইমারকে ইতিমধ্যেই প্রস্তাব পাঠিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। পিএসজির এই প্রস্তাব নাকি গ্রহণও করেছেন ২৫ বছর বয়সী নেইমার। তবে সকল সম্ভাবনা নাকোচ করে দিয়ে বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তামেউ এরআগে জানিয়ে দিয়েছেন, নেইমার বিক্রির জন্য নয়।

এবার ক্লাবের সভাপতির সঙ্গে সুর মিলিয়েছেন বার্সায় নেইমারের সতীর্থ পিকেও। যুক্তরাষ্ট্রে দলের অনুশীলনের ফাঁকে নেইমারের সঙ্গে একটি সেলফি তুলে সামাজিক যোগাযোমাধ্যম টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন পিকে। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সে থাকছে।’

 

 

প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ খেলতে এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে বার্সেলোনা। সেখানে জুভেন্টাসের বিপক্ষে নেইমারের দুর্দান্ত নৈপুণ্যে জয় পেয়েছে বার্সা। জোড়া গোল করে দলে নিজের অপরিহার্যতার কথা নতুন করে জানান দিয়েছেন নেইমার।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখালে বছরে ৩০ মিলিয়ন ইউরো বেতন পাবেন নেইমার। এদিকে নেইমারকে দলে ভেড়াতে হলে বাই আউট ক্লজ বাবদ রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো খরচ করতে হবে পিএসজিকে। নেইমার নিজেও নাকি পিএসজিতে খেলা তার ব্রাজিলিয়ান সতীর্থদের জানিয়েছেন, আগামী মৌসুমের পিএসজিতে দেখা যাবে তাকে।

এ জাতীয় আরও খবর