g নেইমারের পরিবর্তে দিবালা! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং ৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

নেইমারের পরিবর্তে দিবালা!

AmaderBrahmanbaria.COM
জুলাই ২২, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :ফুটবল বিশ্বে জোর গুঞ্জন চলছে, নেইমার বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন। চলে যাচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি হওয়ার দ্বারপ্রান্তে! নেইমার যদি বার্সা ছাড়েন, তাহলে তার স্থলাভিষিক্ত হচ্ছেন কে? এমন প্রশ্নই ফুটবলপ্রেমীদের মনে।

ডন ব্যালনের খবর, নেইমার যদি বার্সার ছাড়েন, তাহলে তার জায়গায় স্বদেশী উঠতি তারকা পাওলো দিবাকে চান মেসি। আর্জেন্টিনা অধিনায়কের চাওয়াতেই হয়তো বার্সা দিবালাকে চাচ্ছে!

এই খবরে টনক নড়েছে জুভেন্তাসের। তবে অতটা বিচলিত নয় ইতালিয়ান জায়ান্টরা। দিবালাকে ছেড়ে দেয়ার মানসিক প্রস্তুতিটা বোধ হয় আগেই নিয়ে রেখেছে তারা। দিবালার জায়গায় অন্য কাউকে ভেবে রেখেছে জুভেন্তাস! তাছাড়া মেসির বার্সার প্রস্তাব পেলে সেখানে চলে যাবেন দিবালা। এটাও বুঝতে বাকি নেই ইতালিয়ান ক্লাবটির।

জুভেন্তাসের কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেন, ‘দিবালাকে হারানোর বিষয়ে আমি চিন্তিত নই। আবার নেইমার ও পিএসজির মধ্যে কী ঘটছে, তা-ও তো আমি জানি না। এছাড়া নেইমার চলে গেলেও তার বিকল্প কাউকে নেবে কিনা; সেটাও আমার জানা নেই।’

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে জুভেন্তাসের হয়ে খেলছেন দিবালা। খেলেন অ্যাটাকিং মিডফিল্ডারের ভূমিকায়। তাকে ‘আগামীর মেসি’ ভাবা হয়। জুভিদের হয়ে ৬৫ ম্যাচ খেলেছেন। নামের পাশে যোগ করেছেন ৩০ গোল। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন ২৩ বছর বয়সী এই ফুটবলার।