g রোনালদো-সেরেনাদের যে তালিকায় জায়গা হয়নি মেসির | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং ৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

রোনালদো-সেরেনাদের যে তালিকায় জায়গা হয়নি মেসির

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৩, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান সময়ের অন্যতম দুই তারকা ফুটবলার। মাঠে যেমন নিজেদের ফুটবল শৈলী দিয়ে ফুটবলপ্রেমীদের বুদ করে রাখেন, মাঠের বাইরেও তেমনি ফ্যাশন এবং স্টাইলে মাতিয়ে রাখেন ভক্তদের। কিন্তু যুক্তরাষ্ট্রভিত্তিক স্পোর্টস ম্যাগাজিন ইলাস্ট্র্যাটেড বলছে উল্টো কথা। তাদের তৈরি করা ৫০ জন ফ্যাশনেবল ক্রীড়াবিদদের তালিকায় জায়গাই হয়নি মেসির। মেসি না থাকলেও ১১তম অবস্থানে রয়েছেন রোনালদো।

সম্প্রতি বিশ্বের শীর্ষ ৫০ জন ফ্যাশনেবল ক্রীড়া তারকাদের তালিকা করেছে স্পোর্টস ইলাস্ট্র্যাটেড। এই তালিকায় ফুটবলারদের মধ্যে সবচেয়ে উপরে আছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। ৫০ জন ফ্যাশনেবল ক্রীড়াবিদের মধ্যে সিআর সেভেন রয়েছেন ১১তম স্থানে! তবে সবচেয়ে বেশি অবাক হবেন মেসিভক্তরা। ৫০ জনের এই তালিকায় আর্জেন্টিনার এই ফুটবল জাদুকরের নামটাই নেই!

মেসি-রোনালদোকে অনেকটাই পেছনে ফেলেছেন সেরেনা উইলিয়ামস। বিশ্বের সবচেয়ে ফ্যাশনেবল ক্রীড়াবিদের তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন এই মার্কিন টেনিস তারকা। সেরেনার পরেই রয়েছেন সুইজারল্যান্ডের ৩৬ বছর বয়সী টেনিস তারকা রজার ফেদেরার। অবাক করার মতো আরেকটি বিষয় হচ্ছে, রাশিয়ান টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা স্থান পেয়েছেন ১০ নম্বরে।

স্পোর্টস ইলাস্ট্র্যাটেড শীর্ষ ৫০ ফ্যাশনেবল ক্রীড়া তারকার তালিকায় প্রথম ও দ্বিতীয় অবস্থানে রয়েছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা বাসেল ওয়েস্টব্রুক এবং আমেরিকান ফুটবল তারকা ভিক্টর ক্রুজ।