g জাস্টিন বিবার নিষিদ্ধ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং ৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

জাস্টিন বিবার নিষিদ্ধ

AmaderBrahmanbaria.COM
জুলাই ২২, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক :‘বাজে আচরণের’ অভিযোগে কানাডার সঙ্গীতশিল্পী জাস্টিন বিবারের অনুষ্ঠান নিষিদ্ধ করেছে চীনের রাজধানী বেইজিং শহর কর্তৃপক্ষ। এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে বেইজিং মিউনিসিপাল ব্যুরো অব কালচার।

এতে বলা হয়েছে, কমিউনিস্ট ওই রাষ্ট্রটিতে এই পপতারকা কোনও অনুষ্ঠান করতে পারবেন না। বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘বিদেশে অবস্থানকালে তার একের পর এক বাজে আচরণ এবং চীনে তার অনুষ্ঠান জনগণের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। দেশীয় বিনোদন বাজার ঠিক রাখতে এবং এর পরিবেশ পরিচ্ছন্ন রাখতে আমরা এ ধরনের বাজে আচরণের শিল্পীকে আনা ঠিক মনে করছি না।’

কানাডীয় এই সঙ্গীতশিল্পী বর্তমানে তার তৃতীয় বিশ্বভ্রমণে আছেন। জাপান, ভারত, হংকং, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া এবং ফিলিপাইন সফর করবেন তিনি। তার ওয়েব সাইটে বলা হয়েছে, চীনের মূল ভূখণ্ডে তিনি কোনও অনুষ্ঠান করবেন না। তবে বেইজিং এবং সাংহাইতে তার শো’র জন্য টিকেট বিক্রি করা হচ্ছে।

চীনের টিকেট বিক্রিকারী একটি আউটলেট জানিয়েছে, বেইজিংয়ে ১৬ সেপ্টেম্বর এবং সাংহাইতে ২৩ সেপ্টেম্বর তার কনসার্ট হওয়ার কথা রয়েছে। কনসার্ট না হলে টিকেট ক্রেতাদের কাছ থেকে তা ফেরত নিয়ে মূল্য ফিরিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, বর্তমানে জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবারকে নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। একবার জার্মানি সফর শেষে সেখানে একটি পোষা বানর ফেলে আসেন তিনি। এতে তার সমালোচনা করেন পরিবেশবাদীরা। পরে বানরটি চিড়িয়াখানায় নিয়ে যাওয়া হয়। বেশ কয়েকবার অবৈধ মাদক সেবনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

চীনও এবারই প্রথম কোনও পশ্চিমা তারকাকে নিষিদ্ধ করলো না। এর আগে সেলেনা গোমেজ, লেডি গাগা, বনজোভি এবং মেরুন-৫’কে নিষিদ্ধ করেছিল দেশটি।