g জাতীয় হিন্দু মহাজোট সরাইল উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

জাতীয় হিন্দু মহাজোট সরাইল উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

AmaderBrahmanbaria.COM
জুলাই ৮, ২০১৭

---

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে আজ শুক্রবার বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সরাইল উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সরাইল শ্রী শ্রী আনন্দময়ী কালী বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় সম্মেলন।
শুরতেই সভাপতির প্রদীপ প্রজ্জলন এবং প্রার্থ সারথি দাস গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবু প্রমথ নাথ চক্রবর্তী, সভাপতি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ,সরাইল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু জয় শংকর চৌধুরী, সভাপতি, হিন্দু মহাজোট ব্রাহ্মণবাড়িয়া। বাবু বেনু মাধব রায়,সহসভাপতি হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সরাইল ব্রাহ্মণবাড়িয়া। বাবু রিপন চন্দ্র চৌধুরী, সাধারণ সম্পাদক, হিন্দু মোহাজোট,ব্রাহ্মণবাড়িয়া।বাবু সুনীল দেব,প্রাক্তন জেলা শিক্ষা কর্মকর্তা, ব্রাহ্মণবাড়িয়া। আরো উপস্থিত ছিলেন সরাইল ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি, বাবু দুলাল সুত্রধর,প্রমুখ।
বক্তারা বলেন স্বাধীনতার পর থেকে এই দেশে হিন্দুরা নির্যাতনের শিকার হচ্ছে। এতো বছর পার হলেও এদেশের হিন্দুদের ভাগ্যের কোন পরিবর্তন হয় নাই। তারা আরো বলেন প্রতিটি নির্বাচনের আগেও পরে হিন্দুদের জীবনে নেমে আশে কালো মেঘ। এদেশে হিন্দুরা আস্তে আস্তে বিলুপ্ত প্রায়। সকল মত ও পথের সকলকে একই স্রোতধারায় নিয়ে মহাজাগরন ঘটাতে প্রয়াসী। এরই লক্ষে হিন্দুরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়ে গঠন করেছে ” বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট “। এই সংগঠন হিন্দত্ব রক্ষায় ধর্মীয়,সামাজিক, সাংস্কৃতিক ও অধিকার আদায়ের সংগঠন।
বক্তারা আরো বলেন বাংলাদেশে হিন্দুরা দ্বিতীয় সংখ্যা গরিষ্ঠ জাতি, কিন্তু হিন্দুরা এদেশে অনেক কিছু থেকেই বঞ্চিত।
তারা বলেন এই সংগঠনের সবাই একসাথে একে অপরের দুর্দিনে এগিয়ে আসতে হবে।
পরে বাবু সুদিপ্ত দত্ত (তনু) কে সভাপতি, ও বাবু অসীম ধর কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের একটি উপজেলা কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাবু দুলাল চন্দ্র সুত্রধর।

এ জাতীয় আরও খবর