g একসঙ্গে ঈদ করবেন শাহরুখ-সালমান | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১৪ই অক্টোবর, ২০১৭ ইং ২৯শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

একসঙ্গে ঈদ করবেন শাহরুখ-সালমান

AmaderBrahmanbaria.COM
জুন ১৬, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : এবার একসঙ্গে ঈদ উদযাপন করবেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। মঙ্গলবার সন্ধ্যায় এক টুইট বার্তায় শাহরুখ খান এই কথা জানান।

টুইট বার্তায় শাহরুখ লেখেন, ‘আসন্ন ঈদের দিনটি কাটাবেন তার প্রিয় বন্ধু সালমান খানের সঙ্গে। এই দিন তিনি সালমান খানের সঙ্গে একটু ব্যস্ত থাকবেন।

বর্তমানে ‘সালমান-শাহরুখ’ সম্পর্ক বেশ জমজমাট। তবে ঈদের দিন তারা দুইজন কীভাবে কাটাবেন, সে বিষয়ে আর কিছু বলেননি কিং খান।

শাহরুখ ও সালমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এক সময় সবার কাছেই ছিল ঈর্ষণীয় এক বিষয়। কিন্তু তাদের সেই গভীর বন্ধুত্বে ফাটল ধরে ২০০৮ সালের ১৬ জুলাই। সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে তুমুল বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন তারা।

এরপর ২০১৩ সালের রমজান মাসে এক ইফতার অনুষ্ঠানে আলিঙ্গন করে পাঁচ বছরের দ্বন্দ্বের অবসান ঘটান ‘বলিউড বাদশাহ’ শাহরুখ ও ‘দাবাং’ তারকা সালমান।

তবে সে সুসম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি তাদের। পরে পুরনো জেরেই সম্পর্কের অবনতি ঘটে তবে তা অনেকটাই ছিল লোকচক্ষুর আড়ালে, কারণ ব্যক্তিগত এসব দ্বন্দ্বের বিষয়ে গণমাধ্যমের এমন নিছক বাড়াবাড়ি বিরক্তির কারণ ছিল বটে।

বছর খানেক আগে সব মনোমালিন্যের অবসান ঘটিয়ে পুরনো বন্ধুত্বে ফিরছেন এ দুই তারকা। পুরনো বছরের সব দ্বন্দ্ব মিটিয়ে নতুন বছরে ভক্তদের জন্য এমন ইঙ্গিতই যেন দিচ্ছেন সালমান খান এবং বাদশা শাহরুখ খান।