g পারষ্পারিক সৌহার্দ বাড়িয়ে অপরাধের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে-পুলিশ সুপার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১৪ই অক্টোবর, ২০১৭ ইং ২৯শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

পারষ্পারিক সৌহার্দ বাড়িয়ে অপরাধের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে-পুলিশ সুপার

AmaderBrahmanbaria.COM
জুন ১৫, ২০১৭
news-image

---

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম বার বলেছেন, সমাজে অনৈক্য ভেদাভেদ কমিয়ে পারষ্পারিক সৌহার্দ বাড়িয়ে অপরাধের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন ভাল কাজে সকলকে সম্পৃক্ত হতে হবে। তিনি বলেন ভাল কাজ থেকে দূরে অথবা চুপ থাকলে সমাজে খারাপ কাজ বাড়ে এবং খারাপ মানুষ গুলো সাহসী হয়ে উঠে। তিনি বলেন , প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশ অনেক এগিয়েছে। প্রবাসীদের স্বর্ণ সন্তান উল্লেখ করে তিনি বলেন দেশের প্রায় ১ কোটি প্রবাসীর কষ্টার্জিত রেমিটেন্সে পারিবারিক সামাজিক ভাবে মানুষ এখন সুখ পাচ্ছে। পরিবার পরিজন থেকে দেশ থেকে দূরে থেকে প্রবাসীর কষ্ট করে আয় করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রবাসীরা দেশের নানা উন্নয়নমূলক কাজে ভ’মিকা রাখছেন,নবীনগরে প্রবাসী হাজী আব্দুল হান্নান এর দুস্তদের কল্যাণে সেবামূলক কার্যক্রম এর এক অনন্য দৃষ্টান্ত।হাজী আব্দুল হান্নান এর মতো সব প্রবাসী সামর্থবানরা যদি মানব সেবায় এগিয়ে আসেন তাহলে দেশ অনেক এগিয়ে যাবে। তিনি আরও বলেন , ব্রাহ্মণবাড়িয়ায় যোগদানের পর কাজের অন্যরকম সুযোগ পেয়েছি, সকলের সহযোগিতা পেয়েছি, জেলায় নারী নির্যাতন, মাদক আগ্রাসন, দাঙ্গা কমেছে, ব্রাহ্মণবাড়িয়াকে সম্প্রীতি সৌহার্দেও ব্রাহ্মণবাড়িয়া শান্তির ব্রাহ্মণবাড়িয়া হিসেবে গড়তে সকলকে ভ’মিকা রাখার জন্য তিনি আহবান জানান।
গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউপির মেরকুটা গ্রামে বিশিস্ট সমাজেসেবক প্রবাসী হাজী আবদুল হান্নান- এর ব্যক্তিগত উদ্যোগে দুঃস্তদেও মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
বিদ্যাকুট ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ( ভিপি এনাম) এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবক হাজী আব্দুল হান্নান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল চিত্ত রঞ্জন পাল, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব মো: লোকমান হোসেন, নবীনগর থানার ওসি আসলাম শিকদার, নতুনমাত্রার সম্পাদক সাংবাদিক আল আমীন শাহীন, স্বেচ্ছাসেবক লীগের জেলার সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ,বিদ্যাকুটের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুল রৌফ, নবীনগর উপজেলা আওয়ামীরীগ নেতা মোঃ নাছির উদ্দিন , হাবিবুর রহমান, শাহীন বিশ্বাস,সফিউল আলম দানিস,প্রণয় কুমার ভদ্র প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা প্রবাসী হাজী আবদুল হান্নান এর উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন এমনই সেবা কার্যক্রম অণুসরনীয়। এছাড়া পুলিশ সুপার মো: মিজানুর রহমানকে জন বান্ধব পুলিশ সুপার হিসেবে অবিহিত কওে বলেন ্, পুলিশ সুপারের আন্তরিক পদক্ষেপে ব্রাহ্মণবাড়িয়ার মাদকমুক্ত অপরাধমুক্ত হচ্ছে, মানুষ এখন স্বস্তিতে আছে।
সভা পরিচালনা করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র। অনুষ্ঠানে ৫ শতাধিক দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর