শুক্রবার, ১৬ই জুন, ২০১৭ ইং ২রা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আনুশকাকে ফোন দিয়ে অঝোরে কেঁদেছিলেন কোহলি

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

 

স্পোর্টস ডেস্ক :বলিউড অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের প্রেমের বিষয়টি বেশ পুরনো। তওব, বিরাট কোহলি ও আনুশকা শর্মার মতো এতটা খোলামেলা প্রেম আর কারও ক্ষেত্রে দেখা যায়নি। তিন বছর ধরে বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি।

তাদের মাখামাখির খবর বারবারই মিডিয়ায় আসে। কোহলি সাধারণত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না। আর আনুশকা প্রসঙ্গ উঠলে তো না-ই। তবে সম্প্রতি স্টার স্পোর্টসের সঙ্গে আলাপকালে কোহলি নিজের কান্নার ঘটনা জানিয়েছেন।

একদিন হঠাৎ বিসিসিআই থেকে বিরাট কোহলি জানতে পারেন, ভারতের পরবর্তী অধিনায়ক তিনি। খবরটা শুনে প্রথমে বিশ্বাস হয়নি। ধাতস্থ হয়ে ‘প্রিয়তমা’ আনুশকা শর্মাকে ফোন করেন। কথা বলতে পারছিলেন না। পাওয়ার আনন্দে অঝোরে কাঁদতে থাকেন।

কোহলি বলেন, ‘তখন আমি মোহালিতে। টেস্ট সিরিজ চলছিল। আনুশকা সঙ্গে ছিল। ও খেলা দেখতে এসেছিল। হঠাৎ করে তখন আমাকে অধিনায়ক করা হয়। এরপর সে মেলবোর্নেও আমার সঙ্গে ছিল।’

‘মোহালির ঘটনার সময় আমি ওকে ফোন করেছিলাম। আমি যেন অতীতে ফিরে যাই। মনে পড়ছিল একাডেমির সেইসব দিনগুলোর কথা। যখন খেলতে শুরু করেছিলাম। আপ্লুত হয়ে পড়ি। কাঁদতে থাকি। কখনো ভাবিনি এমন দিন আসবে।’

এ জাতীয় আরও খবর