শনিবার, ৩রা জুন, ২০১৭ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ভাঙ্গা সংসার জোরা লাগছে হৃতিক-সুজানের?

AmaderBrahmanbaria.COM
জুন ১, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : প্রায় তিন বছর হয়ে গেল বলিউড অভিনেতা হৃতিক রোশন ও সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়েছে। কিন্তু সম্প্রতি হৃতিক এবং সুজান নতুন করে একসঙ্গে সংসার শুরু করতে চলেছেন, এমন খবর বলিউডরে চারদিকে ছড়িয়েছে এবং তাতে ইন্ধন আছে এই সাবেক দম্পতির। ডিভোর্স পরবর্তী ঘটনাগুলো খতিয়ে দেখলেই বোঝা যাবে যে, এই ধারণাটা মোটেই গুজব নয়।

২০১৪ সালে অফিশিয়াল ডিভোর্স হওয়ার পর হৃতিক এবং সুজানকে প্রথমবার একসঙ্গে দেখা যায় ছোটছেলে হৃদানের জন্মদিনে। তার পর থেকে নিয়মিত একসঙ্গে রেস্তোরাঁয় খেতে যাওয়া, হৃতিকের জন্মদিনের পার্টি, সিনেমা দেখা, সমুদ্রতটে ভ্যাকেশন… সব জায়গায় এক সাথে দেখা গিয়েছে তাদের।

শুধু তাই নয়, নিজের বাড়ির কাছে সুজানের জন্য ফ্ল্যাট কিনে দিয়েছেন, যাতে রেহান আর হৃদানকে নিয়ে তাঁদের মা সেখানে থাকতে পারেন। হৃতিকের চোখের সামনে।

সুজানও কিছু কম যান না। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে হৃতিকের সম্পর্কের পোস্টমর্টেম করতে যখন পুরো ফিল্ম দুনিয়া ব্যস্ত, সে সময় সুজান পারতেন, হৃতিককে দোষী করে নিজের দিকে সিমপ্যাথি নিতে। কিন্তু তিনি পুরো উল্টো পথে হেঁটেছেন।

এক্স হাজব্যান্ডের পাশে পিলারের মতো থেকেছেন এবং তাঁর সঙ্গে হৃতিকের ছবিকে কী ভাবে কঙ্গনার ছবি দিয়ে মর্ফ করা হয়েছে, তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় রেখেছিলেন। তার পর ‘কাবিল’-এ হৃতিকের অভিনয়ের প্রশংসা করতে গিয়ে তো বিশেষণে ভরিয়ে দিয়েছিলেন তিনি।