g প্রধানমন্ত্রীকে ইফতারের আমন্ত্রণ জানালেন খালেদা জিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে ইফতারের আমন্ত্রণ জানালেন খালেদা জিয়া

AmaderBrahmanbaria.COM
মে ৩১, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : রাজনীতিবিদদের সম্মানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ইফতার পার্টিতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে। পাশাপাশি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলীর সদস্যদেরও আমন্ত্রণ জানানো হয়।

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু তথ্যটি নিশ্চিত করে জানান, আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে বুধবার বেলা সোয়া ১২টায় বিএনপির একটি প্রতিনিধি দল এ আমন্ত্রণপত্র পৌঁছে দেয়। বিএনপির এ প্রতিনিধি দলে তিনিও ছিলেন। আওয়ামী লীগের পক্ষে আমন্ত্রণপত্র গ্রহণ করেন দলটির সাবেক সহ-সম্পাদক সিকান্দার আলী।

তিনি আরো জানান, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রাজনৈতিকদের সম্মনে ইফতার পার্টির আয়োজন করেছেন। সেখানে ম্যাডামের (খালেদা জিয়া) পক্ষ থেকে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতিমণ্ডলীর সদস্যদের আমন্ত্রণ জানিয়েছেন। তিনিসহ বিএনপির একটি প্রতিনিধি দল ম্যাডামের আমন্ত্রনপত্র পৌঁছে দেন।

প্রতিনিধি দলের আরো ছিলেন- বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ওয়ার্ড কাউন্সিল রফিকুল ইসলাম রাসেল।

৫ জুন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেশন সিটি (নবরাত্রী) হলে এ ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।