বুধবার, ১৪ই জুন, ২০১৭ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

দুই তরুণীর মেডিক্যাল রিপোর্ট বৃহস্পতিবার

AmaderBrahmanbaria.COM
মে ৩১, ২০১৭
news-image

---

 

নিজস্ব প্রতিবেদক : বনানীতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার দুই শিক্ষার্থীর মেডিক্যাল রিপোর্ট আগামীকাল বৃহস্পতিবার পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আজ ৩১ মে বিকালে ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডাক্তার সোহেল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সোহেল মাহমুদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় পাঁচ সদস্যের বোর্ড বসে সিদ্ধান্ত নেবে। এরপর রিপোর্টটি পুলিশের কাছে হস্তান্তর করা হবে। ডা. সোহেল মাহমুদের নেতৃত্বে এই মেডিক্যাল বোর্ডে রয়েছেন ডা. কবির সোহেল, ডা. মমতাজ আরা, ডা. নিলুফা ইয়াসমিন ও ডা. কবিতা সাহা।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। গত ৬ মে বনানী থানায় ওই তরুণীরা একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়।

এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে। আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে আসামিদের গ্রেফতার করেছে। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

এ জাতীয় আরও খবর