g হারিয়ে যাওয়া সোনিকা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

হারিয়ে যাওয়া সোনিকা

AmaderBrahmanbaria.COM
মে ২১, ২০১৭
news-image

---

 

বিনোদন ডেস্ক : ভারতীয় মডেল-অভিনেত্রী সোনিকা সিং চৌহান। গত ২৯ এপ্রিল দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

সম্ভাবনাময়ী এই অভিনেত্রী শুধু কলকাতায় নয়, মডেল হিসেবে তার পরিচিতি মুম্বাইতেও ছড়িয়েছিল। কিন্তু আকস্মিক এক দুর্ঘটনা কেড়ে নিয়েছে সব সম্ভাবনা। ২৭ বছর বয়সি সোনিকার হঠাৎ চলে যাওয়ায় শোকগ্রস্ত তার পরিবার, সহকর্মী, বন্ধু-বান্ধব ও তার ভক্তরা।

ভারতের কলকাতায় জন্মগ্রহণ করেন সোনিকা সিং চৌহান। মাউন্ট কারমেল কলেজ থেকে উচ্চ শিক্ষা গ্রহণ করেন তিনি। ২০১০ সালে সুন্দরী প্রতিযোগিতা সানন্দা তিলত্তোমা দ্বিতীয় রানার আপ নির্বাচিত হন সোনিকা। এরপর ২০১৩ সালে সুন্দরী প্রতিযোগিতা মিস ডিভা-তেও অংশ নেন সোনিকা।

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি বেশ কিছু টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালনা করেছেন তিনি। ছোটবেলা থেকে খেলাধুলা ভালোবাসতেন তিনি। বিভিন্ন ইভেন্টে স্কুলের প্রতিনিধিত্ব করেছেন। একটি আন্তর্জাতিক স্পোর্টস চ্যানেলের হয়ে দীর্ঘদিন বহু শো সঞ্চালনা করেছেন সোনিকা। ভিডিও জকি হিসেবেও কাজ করেছেন এই অভিনেত্রী।

এ ছাড়া পর পর দুই বছর প্রো কাবাডি লিগের সঞ্চালক ছিলেন সোনিকা চৌহান। তবে মডেলিং ছিল তার অন্যতম প্যাশন। সুপারমডেল হিসেবে বহু আন্তর্জাতিক ও দেশিয় ব্র্যান্ডের মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

প্রাণবন্ত এবং ব্যক্তিত্বসম্পন্ন সোনিকার ঘনিষ্ঠজন ছিলেন, সাহেব ভট্টাচার্য, বিক্রম চ্যাটার্জি, রুক্মিনি মৈত্রসহ অনেকে। তবে ব্যক্তিগত জীবনে টেলিভিশন অভিনেতা বিক্রম চ্যাটার্জির সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের সম্পর্ক ছিল বলে গুঞ্জন শোনা যায়।