g শাকিব খানের বিরুদ্ধে মামলার খবর আন্তর্জাতিক গণমাধ্যমে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিব খানের বিরুদ্ধে মামলার খবর আন্তর্জাতিক গণমাধ্যমে

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৩, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : শাকিব খানের মামলার ঘটনা আন্তর্জাতিক গণমাধ্যমে স্থান উঠে এসেছে। শাকিব খান ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করার সময় একটি ফোন নম্বর বলেন সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে।

এই নম্বরটি শাকিবের নিজের নয়। নিছক একটি বানানো নম্বর। কিন্তু নম্বরটি মিলে যায় একজন অটোরিকশা চালকের ফোন নম্বরের সাথে। এ কারণে প্রতারণা ও মানহানী অভিযোগ এনে ৫০ লাখ টাকার ক্ষতিপুরণ চেয়ে মামলা করেছেন তিনি।

শাকিবের বিরুদ্ধে মামলা নিয়ে করা একটি প্রতিবেদন বিবিসির শীর্ষ পাঁচে স্থান পেয়েছে। অটো রিকশা চালক ইজাজুল মিয়া বিবিসিকে বলেন, আমার ফোন নাম্বার ব্যবহার করে আমার জীবনটাকে উনারা অতিষ্ঠ করে তুলেছেন। ’ তিনি প্রায় ৫০০ ফেন কল পেয়েছে উল্লেখ করে ইজাজুল বলেন, বিভিন্ন মেয়েরা ফোন করে তাঁর সাথে দেখা করতে চাচ্ছে। এর কারণে তার বিবাহিত জীবন হুমকির মুখে পড়েছে।

এছাড়া ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু শীর্ষস্থানীয় পত্রিকা ও অনলাইনেও এ খবর প্রকাশ হয়েছে।

অবাক করা বিষয় হলো কলকাতা ছাড়াও ভারতীয় বিভিন্ন আঞ্চলিক পত্রিকাতেও এসব খবর উঠে এসেছে।ইজাজুল মিয়া হবিগঞ্জ আদালতে গত ২৯ অক্টোবর মামলা দায়ের করেছেন। বিচারক শম্পা জাহানের অধীনে মামলার শুনানি আগামী ১৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। তবে অভিযোগের পরিপ্রেক্ষিতে শাকিব খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি বলে উল্লেখ করেছে বিবিসি।