g ৬৫ বছর বয়সেও প্রেমিক খুঁজছেন তিনি! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

৬৫ বছর বয়সেও প্রেমিক খুঁজছেন তিনি!

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৩, ২০১৭
news-image

---

অনলাইন ডেস্ক : ৬৫ বছর বয়সে দুবার স্বামী বদল করেছেন তিনি। বর্তমানে তিনি একাকী, নিঃসঙ্গ। কিন্তু এ বয়সে আর একাকী থাকতে চান না তিনি। আর সে কারণেই এবার বাড়ির দরজার সামনে প্রেমিকের সন্ধানে বিজ্ঞপ্তি দিয়েছেন থাইল্যান্ডের এক বৃদ্ধা।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম স্টার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, থাইল্যান্ডের পিবুল মাংসাহান জেলার উবন রাতচালথানি এলাকার বাসিন্দা সমপং চোমফুপ্রাফেট। যৌবনে তার বিয়ে হয়েছিল বিমান বাহিনীর এক কর্মকর্তার সঙ্গে। মদে আসক্ত ওই কর্মকর্তার সঙ্গে সংসার করার সময় দুই সন্তানের জননীও হয়েছিলেন সমপংও। কিন্তু স্বামী ঝগড়া করতো বলে তার সঙ্গে শেষ পর্যন্ত বিচ্ছেদ ঘটান তিনি।

পরবর্তীতে এক জার্মানকে বিয়ে করেন সমপং। ১৩ বছর জার্মানিতে থাকার পর একসময় ওই স্বামীকে ত্যাগ করেন তিনি। শেষ পর্যন্ত দেশে ফিরে আসলেও নিঃসঙ্গতা পিছু ছাড়েনি। ফলে নিঃসঙ্গতা ছাড়তে বাড়ির দরজায় প্রেমিক চেয়ে বিজ্ঞাপন ঝুলিয়েছেন তিনি!

তিনি বিজ্ঞপ্তিতে লিখেছেন, ‘৬৫ বছরের এক নারীর ৬০ থেকে ৭০ বছর বয়সী প্রেমিক প্রয়োজন, যিনি হবেন পেনশনভোগী, ভদ্র, আন্তরিক এবং সুঠাম স্বাস্থ্যের অধিকারী। দয়া করে যোগাযোগ করুন।’

এ বিষয়ে সমপং জানিয়েছেন, তিনি জীবনের শেষ দিনগুলো কারো সঙ্গে কাটিয়ে যেতে মরতে চান। ইতোমধ্যে তার বিজ্ঞাপন দেখে দুজন আবেদনও করেছেন। তবে তিনি তাদের দুজনকেই প্রত্যাখ্যান করেছেন বলে জানিয়েছেন। একইসঙ্গে যোগ্য মানুষটির জন্য তিনি এখনও অপেক্ষা করছেন বলে জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর