বৃহস্পতিবার, ১৮ই মে, ২০১৭ ইং ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সানি লিওন জন্মদিনে যা করবেন

AmaderBrahmanbaria.COM
মে ১৩, ২০১৭

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের জন্মদিনের অনুষ্ঠান মানেই হৈ-হুল্লোড় ও সারারাত পার্টি। সেই পার্টিতে বলিউড তারকাদের আগমন অন্যমাত্রা যোগ করে। তবে সে পথে হাঁটছেন না বেবিডল খ্যাত সানি লিওন। ১৯৮১ সালে জন্ম নেওয়া এই অভিনেত্রী আজ ৩৬-এ পা দিয়েছেন। তবে তা উদযাপনে কোনো পার্টির আয়োজন করেননি তিনি। বরং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে ঘুরতে যাবেন সানি লিওন।

ডিএনএ ইন্ডিয়াকে সানির ঘনিষ্ঠ এক সূত্র জানায়, তাঁর (সানি লিওন) জন্মদিন উপলক্ষে ড্যানিয়েল একটি পার্টির পরিকল্পনা করেছেন। আর পার্টিটা হবে সেখানেই যেখানে সানি এবং ড্যানিয়েলের প্রথম দেখা হয়েছিল। জায়গাটার নাম ‘ফায়ারফ্লাই’। সেখানে রোমান্টিক পরিবেশে একান্তে সময় কাটানোর জন্য আলাদা অনেক ছোট ঘর ছিল। তবে এবার শুধু সানি ও ড্যানিয়েল নয়, সেখানে যাবেন তাঁদের অভিভাবকরাও। পরিবার নিয়ে উদযাপন করবেন জন্মদিন। এ ছাড়া লস অ্যাঞ্জেলেসের ‘ফায়ারফ্লাই’তে কয়েকজন বন্ধু, সানির ভাই ও ভাইয়ের স্ত্রী উপস্থিত থাকবেন।

ছবি নিয়ে তেমন ব্যস্ততা না থাকলেও আইটেম গান নিয়ে ব্যস্ত রয়েছেন সানি। বিশাল দেওরুখারের পরিচালনায় একটি মারাঠি ছবির আইটেম গানে চুক্তিবদ্ধ হয়েছেন সানি। এ ছাড়া মিলান লুথারিয়ার পরিচালনায় ‘বাদশাও’ ছবিতে একটি আইটেম গানে নাচবেন সানি। সিনেমাটির মূল চরিত্রে রয়েছেন অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়ানা ডি ক্রুজ ও এশা গুপ্তা। ছবিটির এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আইটেম গানের ফাঁকে ‘তেরা ইন্তেজার’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন সানি লিওন। রাজিব ওয়ালিয়ার পরিচালনায় প্রধান নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সানিকে। ছবিটিতে সানির বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। সিনেমাটির এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সম্প্রতি সোনাক্ষীর ‘নূর’ চলচ্চিত্রে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন।