শনিবার, ৮ই এপ্রিল, ২০১৭ ইং ২৫শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

আলেম-ওলামা মহাসম্মেলন: বৃহস্পতিবার ২৫ স্থানে যান চলাচলের নির্দেশনা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৫, ২০১৭

নিউজ ডেস্ক : ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলেম-ওলামা মহাসম্মেলনের কারণে বৃহস্পতিবার রাজধানীর দুটি রাস্তা বন্ধ রাখার পাশাপাশি ২৫টি স্থানে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছেন মহানগর পুলিশ।

আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসম্মেলনে প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন। উক্ত মহাসম্মেলনে সৌদি আরবের মসজিদুল হারাম ও মসজিদুন নববীর খতিবগণ সহ সারা বাংলাদেশ থেকে দুই লক্ষাধিক মুসল্লি এবং সেই সাথে প্রায় আড়াই হাজার যানবাহনের আগমন ঘটবে বলে ধারণা করা হচ্ছে। বিপুল জনতা ও যানবাহনের উপস্থিতি সত্ত্বেও সম্মানিত নগরবাসীর নিত্য যাতায়াত তুলনামূলক স্বস্তিদায়ক ও সুশৃঙ্খল করার লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে নিম্নলিখিত ট্রাফিক ব্যবস্থাপনা প্রণয়ন করা হয়েছে।

ভেন্যু-কেন্দ্রিক যানবাহন ডাইভারশনের জন্য ব্যারিকেড ব্যবস্থাপনা
বিজয় সরণি ক্রসিং, মিন্টুরোড পূর্বপ্রান্ত, হাইকোর্ট ক্রসিং, খামারবাড়ী ক্রসিং, অফিসার্স ক্লাব ক্রসিং, শহীদুল্লাহ হল, বাংলামটর ক্রসিং, কাকরাইল চার্চ, বকশি বাজার ক্রসিং, মগবাজার ক্রসিং, শিল্পকলা একাডেমি গলি, পলাশী ক্রসিং, পরিবাগ ক্রসিং, দুদকের গলি, নীলক্ষেত ক্রসিং, সাকুরার গলি, কার্পেট গলি, রোমানা চত্বর, পুলিশ ভবন ক্রসিং, মৎস্য ভবন ক্রসিং, কাঁটাবন ক্রসিং, সবজি বাগান ক্রসিং, কদমফোয়ারা ক্রসিং, শাহবাগ ক্রসিং, আজিজ সুপার মার্কেটের সামনে।

যে সকল রাস্তা বন্ধ থাকবে
শাহবাগ হতে মৎস্য ভবন ক্রসিং পর্যন্ত উভয়মুখী, শাহবাগ হতে টিএসসি হয়ে দোয়েল চত্ত্বর ক্রসিং পর্যন্ত উভয়মুখী।

বিশেষ অনুরোধ
উপরল্লিখিত ট্রাফিক ব্যবস্থা বিবেচনায় এইচএসসি পরীক্ষার্থীদেরকে হাতে যথেষ্ট সময় নিয়ে পরীক্ষার হলের উদ্দেশে বের হওয়ার জন্য অনুরোধ করা হলো।

এ জাতীয় আরও খবর