g নাসিরনগরে হিন্দু বাড়ি দখল, প্রতিপক্ষের হামলায় আহত ৬ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ৩১শে জুলাই, ২০১৭ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগরে হিন্দু বাড়ি দখল, প্রতিপক্ষের হামলায় আহত ৬

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ২৬, ২০১৭

---

আমিরজাদা চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া : গতকাল রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে হিন্দু বাড়ি দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় ২ নারীসহ ৬ জন আহত হয়েছে। পুলিশ অর্ধঘন্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, উপজেলা সদরের নির্বাহী কর্মকর্তার অফিস সংলগ্ন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যা পুতুল রানী দাসের বাড়ির একাংশ (প্রায় ৮শতাংশ) জায়গা দীর্ঘ ৩০ বছর ধরে জবর দখল করে রেখেছে প্রভাবশালী সুজিত ও তার সাঙ্গপাঙ্গরা। সম্প্রতি আদালত জায়গাটি পুতুল রানী দাসের পক্ষে রায় হয়। রবিবার জায়গা উদ্ধার করতে গেলে সুজিত ও তার দলবল হামলা চালায়। এসময় ১৪/১৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল ধারালো অস্ত্র নিয়ে হামলা চালালে ৬ জন আহত হয়। আহতরা হল রাজিব কুমার দাস (২৭), পুতুল রানী দাস (৫৫), শেফালী দাস (৫০), নিরঞ্জন কুমার দাস (৪০)। অন্য দুইজন সামান্য আঘাত পেয়েছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। পুলিশ জানায়, জায়গার মালিক জায়গা উদ্ধার করতে গেলে সুজিত ও তার লোকজন ব্যাপক মারধর করে। পরে পুলিশ ধাওয়া করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
নাসিরনগর থানা পুলিশ জানায়, সম্প্রতি আদালত থেকে পুতুল রানী দাসের পক্ষে রায় হয়। রবিবার দুপুরে জায়গাটিতে দখল নিতে গেলে সুজিত চক্রবর্তী ও তার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সশস্ত্র হামলা চালায়। এসময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। পুতুল রানীর পুত্র নয়ন কুমার দাস জানায়, সন্ত্রাসীদের হামলায় ৫/৬জন সদস্য আহত হয়েছে।

 

এ জাতীয় আরও খবর