বুধবার, ৪ঠা জানুয়ারি, ২০১৭ ইং ২১শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

পর পর তিন উইকেট হারিয়ে বিপর্যস্ত বাংলাদেশ

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৩, ২০১৭

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। আর ব্যাট করতে নেমে শুরুতেই ইমরুলের উইকেট হারিয়ে বসেছে বাংলাদেশ। ইমরুলের বিদায়ের বিপর্যয় কাটিয়ে ওঠার চেষ্টা করে বাংলাদেশ। কিন্তু দলীয় ২৮ থেকে ৩০ রানের মধ্যে তামিম, সাব্বির ও সৌম্যর উইকেট হারিয় চরম ব্যাটিং বিপর্যয়ে পরেছে বাংলাদেশ। বরাবরের মত সৌম্য আজও ব্যার্থ। আজ শুধু ১ বল মোকাবেলা করতে পেরেছেন।

কিউইদের দলে অভিষেক হতে যাচ্ছে তিন জনের। টম ব্রুস, ফার্গুসন ও হুইলার সুযোগ পেয়েছেন প্রথম ম্যাচে।

নিউজিল্যান্ড তিন অভিষেকবাংলাদেশ সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল নিউজিল্যান্ডের বিপক্ষে গত বিশ্ব টি-টোয়েন্টিতে। প্রায় ৭ মাস পর একই প্রতিপক্ষের বিপক্ষে আবারও মাঠে নামছে বাংলাদেশ। যদিও টি-টোয়েন্টি ক্রিকেটে কিউইদের বিপক্ষে কোনও সুখস্মৃতি নেই টাইগারদের। সব ম্যাচেই হারতে হয়েছে লাল-সবুজদের। তার ওপর ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়ে মানসিকভাবে চাপে থেকেই মাঠে নামতে হচ্ছে টাইগারদের।

বাংলাদেশ একাদশ: মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান ও রুবেল হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: উইলিয়ামসন, ব্রুম, মুনরো, অ্যান্ডারসন, টম ব্রুস, দি গ্র্যান্ডহোম, রনকি, স্যান্টনার, হুইলার, হেনরি, ফার্গুসন।