বুধবার, ৪ঠা জানুয়ারি, ২০১৭ ইং ২১শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

নাশকতার বিষয়টি তদন্ত করা হবে : আইজিপি

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশান-১ এর ডিসিসি মার্কেটে আগুন লাগার পেছনে কোনো নাশকতা ছিল কি না তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

মঙ্গলবার বেলা ১১টার দিকে ডিসিসি মার্কেটে লাগা আগুনের পরিস্থিতি পর্যবেক্ষণে করতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

রাতে পরিকল্পিতভাবে গুলশানের ডিসিসি মার্কেটে আগুন দেয়া হয়েছে বলে ব্যবসায়ীদের পক্ষ থেকে দাবি করা হয়। সকালে ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক বলেন, নাশকতা নয়, এটি ছিল একটি দুর্ঘটনা। বৈদ্যুতিক ত্রুটি থেকেই এই অগ্নিকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

পুলিশ প্রধান বলেন, এর পেছনে কোনো নাশকতা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, আগুন লাগার পর থেকে প্রধানমন্ত্রী তা মনিটরিং করছেন।

শহীদুল হক বলেন, মার্কেটটিতে কাপড়ের দোকান, ছোট ছোট নিত্যপ্রয়োজনীয় পণ্য, জুতাসহ দাহ্য বিভিন্ন পদার্থ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। পানি সংকটের কারণে আ্গুন নেভানোর কাজে অনেকটা বাধাগ্রস্ত হচ্ছে।

এ সময় আইজিপির সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

এ জাতীয় আরও খবর

  • আত্মঘাতী নারী জঙ্গিদের নিয়ে উদ্বিগ্ন গোয়েন্দারাআত্মঘাতী নারী জঙ্গিদের নিয়ে উদ্বিগ্ন গোয়েন্দারা
  • মন্ত্রী-এমপিদের নিরাপত্তা নিয়ে চিন্তিত গোয়েন্দারামন্ত্রী-এমপিদের নিরাপত্তা নিয়ে চিন্তিত গোয়েন্দারা
  • চার দিন পর খুলল আশুলিয়ার বন্ধ ৫৯ কারখানাচার দিন পর খুলল আশুলিয়ার বন্ধ ৫৯ কারখানা
  • মূল ধারায় ফিরিয়ে আনা হবে গ্রামীণ ব্যাংককে : অর্থমন্ত্রী
  • থার্টিফার্স্ট নাইটে সারা দেশে নজরদারি বাড়ানো হয়েছে : আইজিপিথার্টিফার্স্ট নাইটে সারা দেশে নজরদারি বাড়ানো হয়েছে : আইজিপি
  • ৫ জানুয়ারি খালেদা জিয়াকে হাজিরের নির্দেশ