বুধবার, ৪ঠা জানুয়ারি, ২০১৭ ইং ২১শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

নেপিয়ারে কি বৃষ্টি বাধা হতে পারে?

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২, ২০১৭

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির বাগড়ায় নেপিয়ারে বাংলাদেশ দলের ম্যাচপূর্ব অনুশীলন বাতিল হয়েছে। সোমবার তাই হালকা অনুশীলন করেই হোটেলে ফিরতে হয়েছে দলকে। অবশ্য এই নেপিয়ারেই আগামীকাল মঙ্গলবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। দুপুর ১২টায় বাংলাদেশ-নিউজিল্যান্ড মুখোমুখি হবে।

তবে এই ম্যাচের আগে কিছুটা শঙ্কা তৈরি হয়েছে, বৃষ্টি কি বাধা হতে পারে প্রথম টি-টোয়েন্টিতে? নেপিয়ারের আবহাওয়ার পূর্বাভাস বলছে, আগামীকাল সেখানে বৃষ্টি হতে পারে। তাই ম্যাচের আগে থেকেই কিছুটা শঙ্কা তৈরি হয়েছে, প্রথম টি-টোয়েন্টি কি মাঠে গড়াবে?

আপাতত তা নিয়ে আগাম কিছু বলা মুশকিল হলেও বাংলাদেশ দল এই ম্যাচ নিয়ে পুরোপুরি প্রস্তুত। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, বৃষ্টি নিয়ে কিছুই ভাবছে না দল।

আগামীকাল প্রথম ম্যাচটি ছাড়া সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ৬ ও ৮ জানুয়ারি। ম্যাচ দুটি হবে মাউন্ট মঙ্গানুইতে, সকাল ৮টা থেকে।

সিরিজে দুটি টেস্টও খেলবে বাংলাদেশ দল। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে এ দুটি টেস্ট হবে ১২ থেকে ১৬ এবং ২০ থেকে ২৪ জানুয়ারি।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য এরই মধ্যে বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন, স্পিনার তাইজুল ইসলাম ও অলরাউন্ডার শুভাগত হোম।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাগত হোম, শুভাশীষ রায়, তাইজুল ইসলাম ও নুরুল হাসান সোহান।