১৮ই ডিসেম্বর, ২০১৬ ইং, রবিবার ৪ঠা পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » ব্রাহ্মণবাড়িয়া » বিজয় দিবস উপলক্ষে “ ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়ার ”  উদ্যোগে সারাদিন ব্যাপী  ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়


বিজয় দিবস উপলক্ষে “ ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়ার ”  উদ্যোগে সারাদিন ব্যাপী  ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়


Amaderbrahmanbaria.com : - ১৭.১২.২০১৬

নিজস্ব প্রতিনিধি  : “ তুচ্ছ নয় রক্ত দান , বাঁচাতে পারে একটি প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষে সেচ্ছসেবী সংগঠন “ ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং  ডোনেটর সংগ্রহ(সোচ্চার রক্তদাতা) কার্যক্রম চালানো হয়। এই ক্যাম্পে ছোট বড় সকলেই হাস্যজ্বল মুখে রক্তের গ্রুপ নির্ণয় করতে আসেন।

ব্রাহ্মণবাড়িয়ার অবকাশ সংলগ্নে নতুন প্রজন্ম সহ সকলকে রক্তদানের গুরুত্ব বুঝিয়ে ভবিষ্যতে রক্তদানে উদ্বুদ্ধ করার লক্ষে এই ক্যাম্প এর আয়োজন করা হয়।

Loading...

“ ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়ার ক্যাম্পে উপস্থিত ছিলেন সংগঠনের  সভাপতি: ইফতি মাহমুদ হিমেল,

সহ-সভাপতি: ইসরাত জাহান, এহসান সাগর,মেহেদী হাসান উজ্জল,  সাধারণ সম্পাদক: পলাশ চৌধুরী সহ যুগ্ম সম্পাদক: হামিদুর রহমান তামিম,অনিক রায় ,সাংগাঠনিক সম্পাদক : জয়নাল উদ্দীন, যুগ্ম সাংগাঠনিক সম্পাদক: পঙ্কজ ভৌমিক ,কর্মসূচি সম্পাদক: প্রনব ভৌমি্ক‌ ,যুগ্ম কর্মসূচি সম্পাদক: আশা মনি, প্রচার সম্পাদক: মুবিন, যুগ্ম প্রচার সম্পাদক: আসমা আক্তার ।

ক্যাম্পেইনে “ ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ইফতি মাহমুদ হিমেল বলেন, রক্তের গ্রুপ না জানা এবং রক্তদানের গুরুত্ব সম্পর্কে না বোঝার কারণেই রক্তের ব্যবস্থা করা কঠিন হয়ে যায়। তাই এক্ষেত্রে গ্রুপ নির্ণয় ও সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নেই। এবং সহ-সভাপতি ইসরাত জাহান সবাইকে সেচ্ছায় রক্তদানে এগিয়ে আসতে বলেন।

উল্লেখ যে, অনেক সময় রক্তের অভাবে অনেক রোগী মারাও যায়। এছাড়া নিজের এবং নিজ পরিবারের প্রয়োজনেও রক্তের গ্রুপ জানা প্রত্যেকেরই দরকার।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close