১৭ই ডিসেম্বর, ২০১৬ ইং, শনিবার ৩রা পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী শেয়ারবাজারে বিশেষ অবদানে সম্মাননা দেবে ডিবিএ
পরবর্তী ‘জাতির ইতিহাস মুছে ফেলার অপচেষ্টা হয়েছিল’


সিলেটে দুটি কার্টনে ৮ টুকরো লাশ


Amaderbrahmanbaria.com : - ১৪.১২.২০১৬

নিজস্ব প্রতিবেদক :সিলেটের ওসমানীনগর থানার পুলিশ দুটি কাগজের কার্টন থেকে এক নারীর আট টুকরা লাশ উদ্ধার করেছে। তবে কে এই নারী, তা জানাতে পারেনি পুলিশ বা অন্য কোনো সূত্র।

বুধবার বেলা আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কাগজপুর সেতুর নিচ থেকে এই নারীর লাশের টুকরোগুলো উদ্ধার করা হয়। এরপর সেগুলো ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কাগজপুর ডাইভারশন সড়কের সেতুর নিচে পরিত্যক্ত কাগজের দুটি কার্টনের একটিতে মানুষের হাতের কাটা অংশ দেখতে পান কয়েকজন লোক। খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ বেলা আড়াইটার দিকে কার্টন দুটি উদ্ধার করে এবং সেগুলো খুলে অজ্ঞাতনামা নারীর আট টুকরা লাশ দেখতে পায়।

ওসমানীনগর থানার ওসি আবদুল আউয়াল চৌধুরী জানান, লাশের মুখের অংশ তরুণীর বলে নিশ্চিত হওয়া গেছে। বয়স অনুমান ২২-২৫ বছর হবে। টুকরাগুলো পলিথিনে মোড়ানো ছিল। লাশ অনেকটা গলে গেছে। লাশের সঙ্গে শিশুর কয়েকটি কাপড়ও পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, ওই তরুণী সন্তানের মা হতে পারেন।

Loading...

ওসি বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করে লাশের পরিচয় উদ্‌ঘাটন করতে সিলেট-ঢাকা মহাসড়কের পাশের থানাগুলোতে ওয়্যারলেস বার্তা পাঠানো হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close