বুধবার, ৫ই জুলাই, ২০১৭ ইং ২১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

যে কারণে ভেঙ্গে গেল ক্লোজআপ ওয়ান কণ্ঠশিল্পী সালমার সংসার

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২৬, ২০১৬

---

 

বিনোদন ডেস্ক :কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা ও সাংসদ শিবলী সাদিকের মধ্যে ডিভোর্স হয়ে গেছে।গত ২০ নভেম্বর রাজধানীর ধানমণ্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।ফোক গায়িকা সালমা রিয়েলিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে রাতারাতি সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। দিনাজপুরের সংগীত পরিবারের ছেলে শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।


শিবলী সাদিক সংগীতচর্চা করলে পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে মনোনিবেশ করেন। দিনাজপুর ৬ আসন থেকে পিতার মৃত্যুর পর প্রার্থী হন এবং সর্বশেষ সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়।সালমা ও শিবলির সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমণ্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। সম্প্রতি সালমার পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমাই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

কিন্তু কী কারণে এ বিচ্ছেদ? এ প্রসঙ্গে ঘনিষ্ঠজনদের মত, সালমার চলাফেরায় শিবলীর ‘হস্তক্ষেপ’ বিচ্ছেদের কারণ বলে মনে করা হচ্ছে।
গত ২০ নভেম্বর রাত সাড়ে ৮টায় রাজধানীর ধানমণ্ডি এলাকার একটি রেস্তোরাঁয় তালাক প্রক্রিয়া সম্পন্ন হয়। এ সময় শিবলি সালমাকে মোহরানার ২০ লাখ ১ টাকা বুঝিয়ে দেন।
সালমা ও শিবলী সাদিকের নিজস্ব নিয়মিত ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে বক্তব্য নেওয়ার জন্য যোগাযোগ করা হলে উভয়ের নম্বর বন্ধ পাওয়া যায়।
জানা গেছে, সালমা ধানমণ্ডিতে নিজের ফ্ল্যাটে রয়েছেন, একই সাথে নিজের সংগীতের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে কন্যা স্নেহা বাবা শিবলী সাদিকের সাথে রয়েছে।