১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


বার্সেলোনা ছাড়ার কথা নিয়ে একি বললেন মেসি


Amaderbrahmanbaria.com : - ১৬.১১.২০১৬

 

স্পোর্টস ডেস্ক :স্প্যানিশ জনপ্রিয় ক্রীড়ার একটি প্রতিবেদনে বলা হয় যে, আর্জেন্টাইন তারকা মেসি কাতালান ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়াচ্ছেন না। ফুটবল বিশ্বে এ খবর ছড়িয়ে পড়লে তুমুল আলোচনার ঝড় বয়ে যায়। যাকে নিয়ে এ গুজব তিনি কিন্তু এ বিষয়ে একদম নিশ্চুপ হয়ে বসে আছেন।
মেসি এ বিষয়ে নেতিবাচক কিংবা ইতিবাচক কোনো ধরনের মন্তব্যই করছেন না। তবে তার প্রতিনিধি বলেছেন যে, ‘মেসি এ বিষয়ে কোনো ধরনের মন্তব্য করবেন না।’


এর আগে মার্কা দাবি করে, চলতি বছরের জুলাই মাসে, যে সময় মেসি তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ইবিজায় অবসর কাটাতে গিয়েছিলেন। তখনই নাকি বার্সার প্রেসিডেন্ট জোসেপ বার্তামেউ মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর ব্যাপারে প্রাথমিক আলোচনা শুরু করেন।
তবে সেই সময় বার্সা সভাপতিকে স্তম্ভিত করে মেসি জানিয়ে দেন, বার্সার সঙ্গে চুক্তি বাড়ানোর কোনো ইচ্ছাই তার নেই। মেসি তার বাবা ও ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন। শুধু তাই নয়, চুক্তি শেষ হওয়ার আগেই ক্লাব ছাড়তে পারেন তিনি।
তবে এ বিষয়ে মেসির পাশাপাশি নিরবতা পালন করছে তার ক্লাব বার্সাও। যদিও এ সংবাদটিকে ভিত্তিহীন বললে দাবি উঠছে। আর বার্সেলোনার কিছু সংবাদমাধ্যম এরই মধ্যে মার্কাকে চ্যালেঞ্জ জানিয়েছে।
আরেকটি জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘স্পোর্ট’ ক্লাবেরই একটি সূত্রের বরাত দিয়ে মার্কার প্রতিবেদনকে চ্যালেঞ্জ করে বলেছে, বার্সেলোনা মার্কার অ্যাওয়ার্ড অনুষ্ঠান বর্জন করায় প্রতিশোধ নিতেই মার্কা এমন গল্প বানিয়েছে।
এছাড়াও তারা নিশ্চিত করে যে, বার্সার সঙ্গে মেসির কোনোরকম দ্বন্দ্ব নেই। মেসিকে একিট দীর্ঘমেয়াদি চুক্তির প্রস্তাব দিতে পিারে বার্সা।
আর্জেন্টাইন জাতীয় ক্রীড়া দৈনিক ওলে নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বলেছে, চুক্তি নবায়ন নিয়ে আলোচনা করতে আগামী মাসেই বার্সেলোনা যাবেন মেসির বাবা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close