১৮ই নভেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


আখাউড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা


Amaderbrahmanbaria.com : - ১৬.১১.২০১৬

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বাচ্চু মিয়া নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে। ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মোছা. শরুফা বেগম বাদী হয়ে আখাউড়ায় থানায় এ মামলা দায়ের করেন। মামলার পর গা ঢাকা দিয়েছেন বাচ্ছু মিয়া।
এ ঘটনায় ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মোছা. শরুফা বেগম বাদী হয়ে যুবলীগ নেতা বাচ্চু মিয়াকে প্রধান আসামি করে আখাউড়ায় থানায় মামলা দায়ের করেছেন।
এদিকে এ  মামলাকে কেন্দ্র করে মঙ্গলবার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন উভয়পক্ষ। এ ঘটনায় আখাউড়াজুড়ে তোলপাড় শুরু হয়েছে।
আখাউড়া থানা মামলা সূত্রে জানা গেছে, ব্রাক্ষণণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের (৪,৫ ও ৬) নং ওয়ার্ডের মহিলা মেম্বার শরুফা বেগম ১০ নভেম্বর দুপুরে ব্যক্তিগত কাজে আখাউড়া পৌরশহরের সড়ক বাজারে আসেন। শহরের দুতলা মসজিদের মোড়ে এক যুবক কথাবার্তার এক পর্যায়ে তার কপালে রক্ত লেগে থাকার কথা বলে।
পরে ওই যুবক রক্ত মুছে দিচ্ছি বলে হাত দিয়ে তার নাকে-মুখে স্পর্শ করলে ওই নারী অচেতন হয়ে পড়ে। এ সময় কৌশলে ওই যুবক শরুফা বেগমকে শহরের মালদারপাড়া এলাকার মায়াবি সিনেমা হলের পিছনে নিয়ে তার সঙ্গে থাকা নগদ ৮৮ হাজার টাকা ও সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় করা মামলাকে কেন্দ্র করে মঙ্গলবার সড়ক বাজার আল-একরাম সোসাইটি কার্যালয়ে যুবলীগ নেতার বড় ভাই মোহাম্মদ আলী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, একটি স্বার্থান্বেষী মহল তার ভাইয়ের রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা মামলায় জড়িয়েছে। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবি জানান।
এরপর দুপুর ১টায় ইউপি সদস্য শরুফা বেগম একই স্থানে সংবাদ সম্মেলনে বলেন, এক যুবক আমাকে অচেতন করে মালদারপাড়ায় নিয়ে যায়। সেখানে বাচ্ছু মিয়ার উপস্থিতিতে আমার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। পরে আমি অসুস্থ হয়ে গেলে স্থানীয় লোকজন আমাকে হাসপাতালে ভর্তি করে।
তিনি বলেন, পরবর্তীতে বাচ্ছু  মিয়াকে এ ঘটনার কথা জিজ্ঞেস করলে আমার ছিনতাই হওয়া টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করে ফিরিয়ে দেবার কথা দেয়। কিন্তু ৩ দিন অতিবাহিত হওয়ার পরও টাকা ও স্বর্ণালঙ্কার ফেরত না দেয়ায় আমি তাকে প্রধান আসামী করে থানায় মামলা করেছি।
এ ব্যাপারে টেলিফোনে যোগাযোগ করা হলে বাচ্ছু মিয়া সাংবাদিকদের জানান, আমার সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহলের প্ররোচনায় শরুফা বেগম মিথ্যা মামলা দিয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close