৯ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ২৪শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী রাধিকা বললেন নিজের নগ্নদেহ দেখুন [ভিডিও]


ব্যস্ততার মধ্যে দিন কাটছে নুসরাত ফারিয়ার


Amaderbrahmanbaria.com : - ০৬.১০.২০১৬

বিনোদন প্রতিবেদক : সুস্থ হয়েই শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়িকা নূসরাত ফারিয়া। রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং হাউসে গেল সপ্তাহে জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ সিনেমার শুটিং করেছেন তিনি। ছবিটির শেষ লটের কাজ চলছে। এতে নূসরাত ফারিয়া অভিনয় করছেন মারিয়া চরিত্রে। মারিয়া লন্ডনে বসবাসরত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে নূসরাত ফারিয়া বলেন, ‘এর আগে আমি তিনটি সিনেমাতে অভিনয় করেছি। তিনটিই দেশের বাইরের পরিচালক ছিলেন এবং আমার বিপরীতে দেশের বাইরের নায়ক ছিলেন। এবারই প্রথম আমি আমার দেশের গুণী নির্মাতা জাকির হোসেন রাজু স্যার এবং নায়ক আরেফিন শুভর বিপরীতে অভিনয় করছি। রাজু স্যারের কাজের স্টাইল আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুব ধরে ধরে কাজ করেন। অভিনয়ে অনেক কিছুই শেখার আছে স্যারের কাছে। অন্যদিকে শুভর সঙ্গে এর আগে আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। সিনেমাতে এবারই প্রথম। আমাদের দুজনের রসায়ন দর্শকের কাছে বেশ উপভোগ্য হবে বলেই মনে করছি আমি।’

‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। নূসরাত ফারিয়া অভিনীত প্রথম সিনেমা ছিল ‘আশিকি’। এরপর তিনি ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’ সিনেমাতে অভিনয় করেন। এরমধ্যে জিত্-এর বিপরীতে ‘বাদশা’ সিনেমাটি বেশি দর্শকপ্রিয়তা পায়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close