৩১শে আগস্ট, ২০১৬ ইং, বুধবার ১৬ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


লোকসম্মুখে এ কী করলেন বিবার


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

 

বিনোদন ডেস্ক :খবরের শিরোনাম হওয়া যেন মার্কিন সংগীত তারকা জাস্টিন বিবারের প্রতিদিনের কাজ। প্রায়ই তিনি কোনো না কোনো কাণ্ড ঘটিয়ে সংবাদের শিরোনাম হন। সেই ধারাবাহিকতায় আবারো খবরের শিরোনামে এলেন এই পপ তারকা। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন জাস্টিন।

সম্প্রতি তাকে দেখা গেছে একটি পাবলিক প্লেসে, যেখানে বর্তমান প্রেমিকা সোফি রিচির সাথে অন্তরঙ্গ সময় কাটাচ্ছিলেন বিবার। ছবিতে দেখা গেছে, সমুদ্রের ধারে তার প্রেমিকার সাথে উদ্দাম ঘনিষ্ট অবস্থায়। সাথে সাথেই ক্যামেরায় ক্লিক পাপারাৎজির, আর মুহূর্তের মধ্যেই সেই ছবি ইন্টারনেটে ভাইরাল।

বেশ কিছুদিন ধরেই সোফি রিচি নামে ওই অষ্টাদশীর সাথে ডেট করছেন বিবার। বেশ কিছুদিন যাবৎ বান্ধবীর সাথে তোলা অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করে আসছিলেন গায়ক। কিন্তু তার ফলোয়ারদের সমালোচনার মুখে পড়ে তিনি অ্যাকাউন্টটি ডিলেট করে দেন।

এরপর থেকেই পাপারাৎজিরা জাস্টিনের গতিবিধির উপরে তীক্ষ্ণ দৃষ্টি রেখেছেন। প্রতিনিয়ত তাদের ক্যামেরায় ধরাও পড়েন ২২ বছর বয়সী এই তারকা। শোনা যাচ্ছিলো, কিছুদিন ধরে পারাৎজিদের ভয়ে পালিয়েও বেড়াচ্ছিলেন তিনি। তবে শেষ রক্ষা হলো না। একেবার অন্তরঙ্গ মুহূর্তেই ক্যামেরায় বন্দী হলেন বিবার





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close