g স্বতন্ত্র প্রার্থী তার কর্মী সমর্থকদের নানা ভাবে হয়রানীর অভিযোগে সাংবাদিক সম্মেলন। | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২২শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

স্বতন্ত্র প্রার্থী তার কর্মী সমর্থকদের নানা ভাবে হয়রানীর অভিযোগে সাংবাদিক সম্মেলন।

AmaderBrahmanbaria.COM
মে ১৭, ২০১৬

---

Up Election Main Logoআমিরজাদা চৌধুরী : স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম সাংবাদিক সম্মেলনে তার লিখিত ব্ক্তব্য বলেন, আমি (চশমা) প্রতিক নিয়ে তালশহর (পূর্ব) ইউনিয়ন চেয়্যারমান নির্বাচন করছি। তালশহর পূর্ব  ইউনিয়নে চেয়্যারমান পদে আওয়ামী লীগ, বিএনপি দলীয় প্রার্থী সহ ৪জন প্রতিদ্বন্দিতা করছেন। দলীয় ভাবে এবার প্রথম নির্বাচন হলেও আমাদের ইউনিয়নে আঞ্চলিকতার ভোটার হিসেবে নিজেদের অবস্হান স্পষ্ট। ইউনিয়নের ৭টি গ্রামের মধ্যে তেলীনগর, চানপুর, ধানসার, সোনাসার, ও পুতাই এই ছয়টি গ্রামে ভোট রয়েছে প্রায়ই ১১০০০/ হাজার মতো। আর ইউনিয়নে মোট ভোটার হচ্ছে ১৬০০০/মতো।
গতকাল বিকালে মঈনপুর বাজারে ছয় গ্রামের জোটের একাংশ নির্বাচনী উঠান বৈঠক আকারে ডাকলে পুলিশ প্রশাসন গিয়ে বিভিন্ন ভাবে বাধার সৃষ্টি করে তা বন্ধ করে দেন। আ’লীগ নৌকা প্রতিকের দলীয় প্রার্থী এনামুল হক ওসমান ভোটের মাঠে আমার থেকে অনেক পিছিয়ে থাকায় সে আমাদের সুষ্টু নির্বাচনের পরিবেশকে বিভিন্ন ভাবে প্রভাবিত করার চেষ্টা করছে। সোনাসার গ্রামে সে গত (১৫) মে রাতে দিবারাতে সু -পরিকল্পিত ভাবে নামকা ওয়াস্তে একটা নৌকার অফিস করে তাতে নিজেরাই আগুন লাগিয়ে আমি ও আমার লোকজনকে বিভিন্ন ভাবে প্রশাসনিক  ভয়-ভীতি ও এাসের রাজত্ব কায়েম করা চেষ্টা চালাচ্ছে। যা আমার (চশমা) প্রতিকের নির্বাচনের কর্মী সমর্থকদের জন্য হুমকি স্বরুপ। আগামী ২৮ মে আমাদের ইউনিয়নের নির্বাচনের সুষ্টু পরিবেশের বজায় রাখার স্বার্থে জেলা নির্বাচন কর্মকর্তার সুদৃষ্টি কামনা করছি।

এ জাতীয় আরও খবর