g আওয়ামীলীগ প্রার্থীর দুটি অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২২শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

আওয়ামীলীগ প্রার্থীর দুটি অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

AmaderBrahmanbaria.COM
মে ৪, ২০১৬

---

Up Electionবিজয়নগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর দুটি প্রচারণা অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় অফিসে থাকা নির্বাচনী ব্যানার, পোস্টার ও বিভিন্ন জিনিসপত্র পুড়ে গেছে।বুধবার ভোরে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মনার বাজার ও কচুয়া মোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পাহাড়পুর ইউনিয়নের প্রার্থী মো. আব্দুর রশিদ খন্দকার অভিযোগ করেন, রাতে তার প্রতিপক্ষের কাজী মাইনুদ্দিন চিশতি ও সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমানের লোকজন বুধবার ভোরে মনার বাজার ও কচুয়া মোড়া এলাকায় নির্বাচনী দুটি অফিসে আগুন দেয়। তবে এই ঘটনায় বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি না হলেও অফিসে থাকা ব্যানার, পোস্টার ও নির্বাচনের কাজ ব্যবহৃত জিনিসপত্র পুড়ে গেছে।

তিনি আরও অভিযোগ করেন, তার নির্বাচনের কাজকে বাধাঁগ্রস্থ ও তার কর্মী সমর্থকদের মাঝে আতঙ্ক সৃষ্টি করার জন্য রাতের অন্ধকারে তারা এই কাজ করেছে।

এ ব্যাপারে পাহাড়পুর ইউনিয়নের আওয়ামী লীগ এর বিদ্রোহী প্রার্থী মো. মাইনুদ্দিন চিশতি জানান, আমার জনপ্রিয়তাকে ভয় পেয়ে আওয়ামী লীগ প্রার্থী নিজেই নিজের অফিসে আগুন দিয়ে আমাকে ও আমার কর্মী সমর্থকদের হয়রানি করার জন্যই এ নাটক সাজানো হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা  বলেন, এ ব্যাপারে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুটি অভিযোগ আমাদের কাছে এসেছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

বাংলামেইলকে

এ জাতীয় আরও খবর