বৃহস্পতিবার, ২রা আগস্ট, ২০১৮ ইং ১৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ের ফুল ফোটার আগেই করুণ পরিণতি যুগলের!

অজয় মল্লিক ও মনীষা মল্লিক যুগলের আর কয়েক মাস পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল। কিন্তু, বিয়ের ফুল ফোটার আগেই করুণ পরিণতি হল এই জুটির।বর্জ্রপাত কেড়ে নিল একটি প্রাণ। আর একজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বজ্রপাতের কারণে এ যেন বিয়ের আগেই পাকাপাকি বিচ্ছেদ! গত শনিবার মাঠে বাজ পড়ে মৃত্যু হয় যুবকের। গুরুতর আহত তার বাগদত্তা।

দু’জনে মিলে বিয়ের আগে কেনাকাটা করতে বেরিয়েছিলেন। কেনাকাটা করার পর মাঠে গিয়েছিলেন অজয় ও মনীষা। ঠিক তখনই অঝোরে বৃষ্টি নামে। বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে শুরু হয়ে মেঘের গর্জন। বৃষ্টি থেকে বাঁচতে মাঠের পাশে একটি বড় গাছের তলায় আশ্রয় নেন তারা। আর সেই সময়েই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। বর্জ্রপাতের জেরে মৃত্যু হয় পাত্র অজয় মল্লিকের। এ ঘটনায় বাগদত্তা মনীষাও গুরুতর আহত অবস্থায় এসএসকেএম নামে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই তরুণীর বাড়ি ধাপা মাঠপুকুর এলাকায় বলে জানা যায়।

জানা গেছে, আর কয়েক মাস পরেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল অজয় মল্লিক ও মনীষা মল্লিক যুগলের। কিন্তু, শেষ পর্যন্ত তা হল না। অজয় ও মনীষা জুটির বিয়ের ফুল ফোটার আগেই মর্মান্তিক পরিণতি হল প্রেমের। বর্জ্রপাত কেড়ে নিল তাদের ‘স্বপ্নকে’।

ঘটনার দিন সন্ধ্যায় মুষলধারে বৃষ্টি নামে কলকাতা ও এর আশেপাশের এলাকায়।দেশটির আবহাওয়া দফতর সূত্রে খবর, পশ্চিমবঙ্গের ওপর সক্রিয় হয়েচছে একটি মৌসুমি অক্ষরেখা। যার জেরে আরও বৃষ্টির সম্ভাবনা উত্তর ও দক্ষিণবঙ্গে। আবহাওয়া দফতর সূত্র আরও জানায়, ভরা বর্ষায় রাজ্যের সমস্ত জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এ জাতীয় আরও খবর

মেয়ে প্লেনে চালকের আসনে, যাত্রীসেবায় মা

২০ কেজি স্বর্ণ জড়িয়ে ঘুরেন ‘স্বর্ণবাবা’

বিছানায় যুবকের সঙ্গে অন্তরঙ্গ স্ত্রী! অতঃপর…

ভিয়েতনামের বিস্ময়কর সেতু!

‘প্রিয় প্রধানমন্ত্রী, আপনি ছাড়া কে আছে আমাদের’

শনিরআখড়ায় আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর উঠিয়ে দিলো ট্রাক (ভিডিও)