সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

এই জেলের মাছ ধরার পদ্ধতি দেখলে আপনি সত্যিই অবাক হবেন (ভিডিও)

এই জেলের মাছ ধরার পদ্ধতি দেখলে আপনি সত্যিই অবাক হবেন (ভিডিও)

অন্যরা যা পড়ছেন…

কীভাবে বুঝবেন সে আপনার প্রেমে পড়েছে?

ডেস্ক রিপোর্ট।। কথায় আছে, ‘মেয়েদের বুক ফাটে, তো মুখ ফোটে না’। ছেলেদের আচরণ দেখলে সহজেই অনুমান করা যায় সে প্রেমে পড়েছে। কিন্তু মেয়েরা তাদের অনুভূতিগুলো মনের মধ্যে লুকিয়ে রাখে। মুখে না বললেও ছোট ছোট কিছু লক্ষণ আছে, যা দেখে আপনি বুঝতে পারবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে সেই লক্ষণগুলো। এক নজরে দেখে নিন সেই লক্ষণগুলো কী কী?

১. আপনাকে জানার আগ্রহ : মেয়েটি যদি আপনাকে ভালবাসে তাহলে আপনার সম্পর্কে জানার আগ্রহ থাকবে। আপনার প্রতিদিনের কর্মকাণ্ড থেকে শুরু করে ছোট ছোট সকল বিষয় সে খেয়াল রাখবে। এছাড়া আপনি কোনো বিষয় নিয়ে আলোচনা করলে সে মনোযোগ দিয়ে কথাগুলো শুনবে।

আরও : আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচে থাকছেন নামী রেফারি

২. আপনার সকল কথা মনে রাখবে : আপনার ভাল লাগা, মন্দ লাগাগুলো যদি সে সর্বাধিক গুরুত্ব দেয় তাহলে বিষয়টি ইতিবাচক। যেমন : আপনার চায়নিজ খাবার পছন্দ হলে সে আপনাকে নিয়ে চায়নিজ খেতে যাচ্ছে। এমন যদি দেখেন তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে।

৩. আপনাকে সময় দেয় : নানা ব্যস্ততার মাঝেও আপনাকে সময় দেয়। এছাড়া সাপ্তাহিক ছুটির দিনেও আপনাকে ঘিরেই তার যত পরিকল্পনা। এমন মনোভাব আপনার প্রতি মেয়েটির দুর্বলতার প্রমাণ।

৪. তার বান্ধবীদের সঙ্গে পরিচিতি : মেয়েটি কি তার বন্ধু-বান্ধবীদের নাম আপনাকে জানায়? পরিবার ও বন্ধু মহলে আপনাকে পরিচয় করিয়ে দিতে চায়? যদি এমন হয় তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছেন।

৫. নিয়মিত ম্যাসেজ দেয় এবং কল করে : একটু ভেবে দেখুন আপনার মেয়ে বন্ধুটি কি ঘুম থেকে ওঠে এবং ঘুমানোর আগে আপনাকে ম্যাসেজ দেয়? যদি উত্তর হয় ‘হ্যাঁ’, তাহলে নিশ্চিন্তে থাকুন সে আপনার প্রেমে পড়েছে।

৬. শারীরিক ভঙ্গি : মেয়েটি আপনাকে ভালবাসে কি না তা মুখে না বললেও তার শারীরিক ভঙ্গিতেই বুঝতে পারবেন। লক্ষ্য করুন মেয়েটি হাসিমুখে আপনার সঙ্গে কথা বলে কিনা। আপনি তার সঙ্গে থাকলে সে খুশি থাকে কিনা, আপনার কাঁধে স্পর্শ করে কিনা এবং আপনার হাত ধরে কিনা। যদি মেয়েটির শারীরিক ভঙ্গি হয় এমন তাহলে ভালবাসার আর কী প্রমাণ চান?

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কি পান খাওয়াইলিরে বন্ধু কি পান খাওয়াইলি, পান খাওয়াইয়া আমার মনে নেশা ধরাইলি (ভিডিও)

ও আমার পরান পাখি, যাস না তুই দিয়ে ফাঁকি, আমি তোর প্রেমে পাগলা…(ভিডিও)

শাড়ীতে সুন্দরী ললনার পাগল করা নাচ, চোখের পলকও পড়বে না…দেখুন ভিডিওতে

এটা এয়ারপোর্ট নাকি মৃত্যু কূপ: ভয়ঙ্কর জেনেও পর্যটকরা কি মজা পান সেখানে গিয়ে, দেখুন ভিডিওতে….

বিজ্ঞানের এই নতুন আবিষ্কার গুলো দেখে আপনারও বিশ্বাস করতে কষ্ট হবে! দেখুন ভিডিওতে

শীলার উষ্ণ নাচে নতুন জামাইয়ের কাণ্ডে হতবাক সবাই…! দেখুন ভিডিওতে…[এডিট]