মঙ্গলবার, ১২ই জুন, ২০১৮ ইং ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে পানির উপর পিচদোনা ঢালাই : রাস্তা পুনরায় নির্মিত

ফয়সল অাহমেদ খান,বাঞ্ছারামপুর : প্রকাশিত নিউজের ভিত্তিতে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী অফিসার মো.শরিফুল ইসলাম অাজ সকালেই ঐ রাস্তার কাজ বন্ধ করার তাৎখনিক নির্দেশ দেন। অাজ সোমবার হতে শুরু হয়েছে নির্মান করা রাস্তা ভাঙ্গা।উপজেলা প্রকৌশলী মো.জাহাঙ্গীর হোসেনকে সাথে নিয়ে সরেজমিন অাজ সকালে হোগলাকান্দি ও পাঠামারায় গেলে, “রাস্তা পিচদোনার ঢালাইকারী লেবার সর্দার কে কাজ হতে অব্যাহতি দিতে দেখা গেছে।সেখানে নতুন লেবার নিয়োগ দেয়া হয়েছে। তারা হোগলাকান্দিতে পূর্বের রাস্তা ভেঙ্গে সঠিকভাবে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন।

খোজ ও তদন্ত করে জানা গেছে, এই অনিয়মের পেছনে ইন্দন দাতা ছিলো স্থানীয় ইউপি মেম্বার বাদল।তিনি দলীয় প্রভাব বিস্তার করে চেষ্টা করেন, সাব কন্ট্রাক্ট নিয়ে পানির উপর পিচদোনা ঢালাই করে কোন রকম ৯/৬ করে ৪৮ লাখ টাকার কাজ শেষ করতে।তাকে ফোন করলে তিনি হোগলাকান্দিতে থেকেও বলেন, “অামি নাই,ব্যস্ত”।বাদল মেম্বার নিম্নমানের কাজ করা স্খানীয় প্রতিবাদীদের বাড়ি যেয়ে শাসিয়ে অাসেন, যেনো ফেসবুকে শেয়ার না করে”।

আরও : ৩ দিনের রিমান্ডে সেই রনি

উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন জানান, এই কাজে সংশ্লিষ্ট এলজিইডি সহকারী প্রকৌশলীকে কাজে গাফলতির কারনে শোকজ করা হয়েছে’।তবে, অাজ এলাকাবাসী ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ।তারা বলছেন, “অামরা মজবুত রাস্তা চাই।ধন্যবাদ জানাই প্রশাসন ও প্রকৌশলীদের,”লেবারদের দু নম্বরি চিহ্নিত করে তাদের কাজ হতে অব্যহতি দেয়ায়”।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ প্রতিবন্দীদের মাঝে ছড়িয়ে দিতে হবে-লায়ন ফিরোজুর রহমান ওলিও

নাসিরনগরে অসহায় ও দুঃস্থদের মধ্যে ভিজিএফ‘র চাল ও নগদ টাকা বিতরণ

ঈদ উপলক্ষে জমাট ব্রাক্ষণবাড়িয়ায় জুতার বাজার

নাগরিক দূর্ভোগ দুড়িকরণে সম্মলিত ভূমিকা পালন করবে আশুগঞ্জ নাগরিক সমাজ

নির্মাণাধীন দশতলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

টেলিভিশন সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় পারষ্পরিক সম্প্রীতি আরও সুদৃঢ় হবে : জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান