মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

‘বেয়াই ছাড় পায়নি, প্রমাণ হলে বদিসহ অন্যরাও রেহাই পাবে না’

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক থেকে গতকাল টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ সদস্য আকতার কামালের (৪১) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। লাশের পাশে এক হাজার ইয়াবা, একটি এলজি ও চারটি গুলি পড়েছিল। প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আকতার কামাল নিহত হয়েছেন বলে পুলিশের ধারণা। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও গডফাদার ছিলেন।

জানা যায়, মৃত আকতার কামাল নাকি উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে আজ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আবদুর রহমান বদির বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ প্রমাণিত হলে তিনি ছাড় পাবেন না। তিনি বলেন, ‘বদির বিরুদ্ধে যদি অপরাধ-অভিযোগ প্রমাণিত হয়, বদির বেয়াই যেমন ছাড় পায়নি, বদিসহ আওয়ামী লীগ-বিএনপির বা অন্য দলের যারা যারাই জড়িত কেউ রেহাই পাবে না।’

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

ঈদকে সামনে রেখে আজ শনিবার সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানকে জনগণ স্বতঃস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছে। কেবলমাত্র রাজনৈতিকভাবে মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছে। মন্ত্রী বলেন, মাদকের সঙ্গে অস্ত্র, কালোটাকা সবই জড়িত। এই মাদক আগামী প্রজন্মকে ধবংস করছে।

পৃথিবীর বিভিন্ন দেশে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের উদাহরণ টেনে মন্ত্রী বলেন, ‘মাদক ব্যবসায়ীরা শক্তিশালী। অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি করবে আর তারা কি তখন জুঁই ফুলের গান গাইবে?’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শেখ হাসিনার না-বলা কথা নিয়ে ভারত মিডিয়ার ভাবনা, নির্বাচনে তিস্তা!

৬০০ কোটির টাকার পণ্য বিদেশে, আসেনি এক পয়সাও!

খালেদা জিয়ার মুক্তিতে আন্দোলনের কোনো বিকল্প নেই : ফখরুল

খালেদার মুক্তি যেন ‘সোনার হরিণ’

দেশ ছাড়ছে মাদক সম্রাটরা, ছিঁচকেরা যাচ্ছে তাবলীগে

ইপিজেডে পরিবেশের মান রক্ষায় কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর