মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের এসআই পরিচয়ে প্রতারণা

পুলিশের এসআই পরিচয়ে বাজারে মাংস ক্রয় করে টাকা না দিয়ে চলে যাওয়ার সময় জনতার হাতে আটক হয় শামীম আহমেদ (২৮) নামে এক প্রতারক যুবক। পরে স্থানীয় জনতা ওই প্রতারক যুবককে পুলিশের হাতে সোপর্দ করেছেন।

শনিবার (২৬ মে) বেলা ১১ টার সময় ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে মাছ মহালে প্রতারণাকালে ওই যুবককে আটক করা হয়। প্রতারক যুবক শামীম নেত্রকোনার সদর উপজেলার নাগরা এলাকার জহুর আলীর পুত্র বলে সাংবাদিকদের কাছে পরিচয় দিয়েছে। এসময় সে নিজেকে এস আই পরিচয় দিয়ে প্রতারণা কথা স্বীকারও করেছে।

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

গৌরীপুর মাছ মহালের স্থানীয় মাংস ব্যবসায়ী ফজলু মিয়া জানান ঘটনার সময় উল্লেখিত যুবক তার দোকানে এসে ৫ কেজি মাংস ক্রয় করে। পরে মাংসের দাম পরিশোধের জন্য তার পকেট থেকে মানিব্যাগ বের করে বলে মানিব্যাগে টাকা নেই। সে নিজেকে গৌরীপুর থানার এসআই পরিচয় দিয়ে বলে থানা থেকে টাকা এনে টাকা পরিশোধ করে দিয়ে যাবে, এই বলে সে মাংস নিয়ে চলে যাচ্ছিল।

এসময় যুবকের গতিবিধি সন্দেহজজনক মনে হওয়ায় তিনি এবং বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশের নিকট সোপর্দ করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনর্চাজ দেলোয়ার আহম্মদ জানান, উক্ত ঘটনায় প্রয়োজনীয় তদন্ত ও যাচাই-বাছাইয়ের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

এক আঙুলে লিখলেন তিনটি পূর্ণাঙ্গ বই

বাস্তবের ‘স্পাইডারম্যান’ পেলেন ফ্রান্সের নাগরিকত্ব

ঐশীর মৃত্যুদণ্ড চেয়ে আপিল

ঈদে ৩০ হাজার কোটি টাকার নতুন নোট বাজারে!

এমসিকিউ থাকছে, নম্বর কমতে পারে জেএসসিতে

ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৩০ মে