সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামি আমির খাঁ নিহত হয়েছেন।

বুধবার গভীর রাতে উপজেলার ধরখার ইউনিয়নের বনগজ স্টিল ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার মোড়ে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত আমির উপজেলার চানপুর এলাকার মৃত সুরুজ খাঁর ছেলে। এ সময় আখাউড়া থানা পুলিশের এএসআই ও ২ জন কনস্টেবল আহত হয়েছে। তাদের আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে ১টি পাইপগান, ১টি কাতুর্জ, ১টি রামদা, ১০ কেজি গাঁজাসহ ৮টি স্কফ সিরাপ উদ্ধার করেছে।

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার  জানান, রাতে পুলিশের একটি দল বনগজ স্টিল ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার মোড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা আমির খাঁ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় সহযোগীদের গুলিতে আমির খাঁর মৃত্যু হয়।

ওসি আরো জানায়, নিহত আমিরের বিরুদ্ধে আখাউড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে ২টি ও ১টি হত্যা মামলাসহ ১২টি মামলা রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

কাতারে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

এক আঙুলে লিখলেন তিনটি পূর্ণাঙ্গ বই

বাস্তবের ‘স্পাইডারম্যান’ পেলেন ফ্রান্সের নাগরিকত্ব

ঈদে ৩০ হাজার কোটি টাকার নতুন নোট বাজারে!

খালেদার মুক্তি যেন ‘সোনার হরিণ’