সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আখাউড়া স্থলবন্দরে ইন্টিগ্রেটেড চেকপোস্ট নির্মান করা হবে: বিভাগীয় কমিশনার আঃ মান্নান

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মনবাড়ীয়ার আখাউড়া স্থল বন্দর পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান। গতকাল মঙ্গলবার সকালে তিনি স্থলবন্দর পরিদর্শনে আসেন।

এসময় তিনি কাস্টম্স, ইমিগ্রেশন এবং বন্দরের কার্যক্রম ঘুরে দেখেন। পরিদর্শনকালে তিনি এ বন্দর দিয়ে যারা যাতায়াত করেন তাদের যাতে কোন অসুবিধা না হয় এবং সুন্দরভাবে সেবা দেয়ার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশ প্রদান করেন।

আরও : মালিতে জঙ্গি হামলায় নিহত ২০

পরে বন্দরের জরাজীর্ণ অবস্থা সম্পর্কে সাংবাদিককদের এক প্রশ্নের জবাবে বিভাগীয় কমিশনার বলেন, ধীরে ধীরে এ বন্দরের উন্নতি হচ্ছে। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে বন্দরের দৃশ্যমান পরিবর্তন হবে এবং আখাউড়া চেকপোস্ট কে ইন্টিগ্রেটেড চেকপোস্টে রুপান্তরিত করা হবে।

এসময় তিনি বন্দরের ব্যবসায়ীদের আমদানী ও রপ্তানী বৃদ্ধিকল্পে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান, সরাইল বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক ল্যা. কর্ণেল শাহ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আবু সাঈদ, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূইয়া, মো. মনির হোসেন বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম প্রমুখ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বর্তমান সরকারের আমলে দেশে বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে – এমপি ফরহাদ হোসেন সংগ্রাম

মানহানির ২ মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি আগামীকাল

বাঞ্ছারামপুরে পানির উপর পিচদোনা ঢালাই : রাস্তা পুনরায় নির্মিত

দুই মামলায় জামিন পেলেন খালেদা জিয়া, একটি খারিজ

তিন মামলায় খালেদা জিয়ার আদেশ আজ

আমরা কেউ নিরাপদ নই: ফখরুল