সোমবার, ৩০শে এপ্রিল, ২০১৮ ইং ১৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ কার্যনির্বাহী কমিটির ১৬তম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার জেলা পরিষদ কার্য নির্বাহী কমিটির ১৬তম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি। সভাপতির বক্তব্যে জননেতা শফিকুল আলম এম.এসসি প্রথমে মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ ২য় বার রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে স্বপ্লোন্নত থেকে উন্নয়নশীল দেশে এগিয়ে নিয়ে গিয়েছে এবং নারী উদ্দ্যোক্তা প্রসারে নেতৃত্বদানের স্বীকৃতিস্বরূপ যুক্তরাষ্ট্র ভিত্তিক গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড পাচ্ছেন এজন্য তাঁকে অভিনন্দন জানান, তাঁর সু-স্বাস্থ্য ও দীঘার্য়ূ কামনা করেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের সহযোগীতা কামনা করেন। তিনি আরো বলেন জেলা পরিষদের সকল সদস্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদকে আদর্শ জেলা পরিষদ হিসেবে গঠন করা যাবে।

তিনি জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নসহ বঙ্গবন্ধুর সোনা বাংলা গড়ার কারিগর হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি জেলা পরিষদের জায়গার পরিমাপ কাজ চলমান এবং অবৈধ দখলদার সনাক্ত কাজ চলমান রয়েছে বলে জানান। রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে মার্কেট নির্মাণ উপযোগী জায়গায় মার্কেট নির্মাণ করা হবে। তিনি জেলা পরিষদের ১৪ নং ওয়ার্ডের সদস্য একেএম মোজাম্মেল হকের রোগ মুক্তির জন্য সকলের প্রতি দোয়া কামনা করেন।

এসময় বক্তব্যে রাখেন জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নওয়াব আসলাম হাবীব। সহকারী প্রকৌশলী আব্দুল হামিদের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন সনিয়া আক্তার সূচী, সৈয়দা নাখলো আক্তার, মোঃ বাবুল মিয়া, আবুল কাসেম ভূইয়া, মোঃ মোশাররফ হোসেন ইকবাল, মোঃ আইয়ূব আলী ভূইয়া, আসাদুজ্জামান, পায়েল হোসেন মৃধা, মোছাঃ স্বাপ্না,বেগম, শাহীন আক্তার, নুুরুন্নাহার বেগম প্রমুখ।

Print Friendly, PDF & Email