সোমবার, ২৬শে মার্চ, ২০১৮ ইং ১২ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

আগামী নির্বাচনে জয়ী হয়ে জাপা সরকার গঠন করবে : এরশাদ

আগামী নির্বাচনে জয়ী হয়ে জাতীয় পার্টি সরকার গঠন করবে বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ। শনিবার (২৪ মার্চ) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে তিনি একথা বলেন।

বক্তব্যের শুরুতেই এরশাদ বলেন, ‘আজ এই জনসমুদ্রে আমি হাজির হয়েছি আপনাদের কাছে একটি বার্তা পৌঁছে দিতে। এ বার্তা ইতিহাস গড়ার, ইতিহাস সৃষ্টি করার। আগামী নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করার।’

ঢাকার বাইরে যান তাহলেই বুঝবেন দেশ কতটা উন্নয়নশীল হয়েছে উল্লেখ করে এরশাদ বলেন, ‘আজ দেশে কারও জীবনের নিরাপত্তা নেই। সবাই আতঙ্কের মধ্যে দিনযাপন করছে।’ এ সময় সমাবেশ প্রসঙ্গে এরশাদ বলেন, ‘বাধা দেওয়া হচ্ছে। ঢাকা শহর আজ অবরুদ্ধ করে রাখা হয়েছে। সব রাস্তা বন্ধ। মানুষ চলাচল করতে পারছে না। এতেই প্রমাণিত হয়েছে জাপা আছে জাপা আগামীতে থাকবে।’

শনিবার দুপুর সোয়া ১২টায় মহাসমাবেশে এরশাদ বক্তব্য রাখা শুরু করেন, সাড়ে ১২টায় তিনি বক্তব্য শেষ করেন। লিখিত বক্তব্যে এরশাদ ১৮ দফা পেশ করেন এবং ২৮টি বার্তা দেন।

শনিবার সকাল থেকেই জাতীয় পার্টির নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে। ঢোল-তবলা, ব্যানারসহ ব্যাপক উৎসাহে তাদের সমাবেশে যোগ দিতে দেখা যায়। সমাবেশ সঞ্চালনা করেন জাপা’র ঢাকা উত্তর শাখা প্রেসিডেন্ট ফয়সাল চিশতি। মঞ্চে অন্যদের মধ্যে ছিলেন- বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, জাপা’র কো-চেয়ারম্যান জিএম কাদের, সেক্রেটারি রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আনিসুল ইসলাম মাহমুদ। সম্মিলিত ইসলামি জোটের নেতাদেরও মঞ্চে দেখা যায়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বিএনপি চেয়ারপারসনকে মুক্ত করতে জিয়ার সমাধিতে শপথ

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ তিননেতা গ্রেফতার

রাশিয়ায় আগুনের ঘটনায় নিখোঁজ ৬৯ জনের ৪১ জনই শিশু

গণতন্ত্র নেই বলে জামিন পাওয়ার পরও খালেদা জিয়া জেলে: মির্জা ফখরুল

গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে : মির্জা ফখরুল

স্লোগানে মুখরিত জাতীয় স্মৃতিসৌধে জনতার ঢল