মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নকলমুক্ত পরিবেশে নাসিরনগরে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত ॥ ৪ জন অনুপস্থিত

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : নাসিরনগরে নকলমুক্ত পরিবেশে ও শান্তিপূর্ণভাবে ৩টি মাধ্যমিক কেন্দ্রে এস এস সি ও ১টি কেন্দ্রে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে ৪ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে। আজ বৃহস্পতিবার(১ ফ্রেরুয়ারি) কোন পরীক্ষার্থী বহিস্কার ছাড়াই শেষ হল বাংলা ১ম পত্রের পরীক্ষা। ১নং কেন্দ্র নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৯২ জন ছাত্রছাত্রি অংশগ্রহন করে।

এর মধ্যে ছাত্র ২২২ জন ও ছাত্রি ২৭০ জন। অনুপস্থিত রয়েছে ১ জন ছাত্রী। ২নং কেন্দ্র গোর্কণ সৈয়দ ওয়ালিউল্লাহ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৮৩ ছাত্রছাত্রি অংশগ্রহন করে। এর মধ্যে ছাত্র ৭৭ জন ও ছাত্রি ১০৬ জন। অনুপস্থিত রয়েছে ২ জন ছাত্র ও ১ জন ছাত্রী। ৩নং কেন্দ্র চাতলপাড় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৯১ ছাত্রছাত্রি অংশগ্রহন করে। এর মধ্যে ছাত্র ১১৫ জন ও ছাত্রি ১৯১ জন।

অপরদিকে দাতঁমন্ডল এরফানিয়া আলিম সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষার্থী ১৭৫ জন ছাত্রছাত্রি অংশগ্রহন করে । এর মধ্যে ছাত্র ৭৯ জন ও ছাত্রি ৯৬ জন।

নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও দাতঁমন্ডল এরফানিয়া আলিম সিনিয়র মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা বি.এম মশিউর রহমান সন্তোষ প্রকাশ করেন ।

এসময় উপজেলা প্রকৌশলী মোঃ রিয়াদুল কুদ্দুসসহ কেন্দ্র সচিব,হল সুপারগণ উপস্থিত ছিলেন। উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান নকলমুক্ত পরিবেশে শান্তিপূর্ণভাবে পরীক্ষার্থী বহিস্কার ছাড়াই শান্তিপূর্ণভাবে পরীক্ষা শেষ হয়েছে বলে জানান।

 

Print Friendly, PDF & Email