সোমবার, ২৭শে নভেম্বর, ২০১৭ ইং ১৩ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগ নেত্রীর খুনের ঘটনাঃ থানায় মামলা আটক ১, পিবিআই ঘটনাস্থল পরিদর্শন

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২৪, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল,ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামীলীগ নেত্রী খুনের ঘটনায় নিহতের পরিবারে চলছে শোকের মাতম ,দায়ীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশের বিশেষ টিম পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত জব্দ করে ।

এ ঘটনায় নিহতের ভাই আমির হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামী করে নবীনগর থানায় মামলা দায়ের করে। মামলার এজাহারে স্থানীয় রাজনৈতিক অভ্যন্তরীণ কোন্দল থাকতে পারে বলে উল্লেখ করা হয় ।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম শিকদার জানান, নিহতের ভাই বাদী হয়ে মামলাটি দিয়েছেন। মামলায় রাজনৈতিক পূর্ব বিরোধকে হত্যার কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় জাহাঙ্গীর নামে এক সিএনজি চালিত অটোরিক্সা চালককে আটক করা হয়েছে।নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার রাতে নবীনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্না আক্তার দলীয় কর্মকান্ড শেষে রাতে তার বাড়িতে ফেরার পথে জিনোদপুরের চরপাড়ায় দুর্বৃওরা তাকে হত্যাকরে।এদিকে জানাজা শেষে তাকে গ্রামের বাড়িতে দাফন করার কথা রয়েছে।