g শনিবার থেকে কার্যালয়ে বসবেন খালেদা জিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৯শে অক্টোবর, ২০১৭ ইং ১৪ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শনিবার থেকে কার্যালয়ে বসবেন খালেদা জিয়া

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২০, ২০১৭
news-image

---

শনিবার থেকে গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে নিয়মিত বসবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সন্ধ্যার ৭টার দিকে কার্যালয়ে বসার কথা রয়েছে তার। গুলশান কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, রাতে দলীয় আইজীবীদের সঙ্গে বৈঠক করবেন খালেদা জিয়া। গত ১৯আক্টোবর আত্মসমর্পন করে জামিন পাওয়ার পর আদালত ত্যাগ করে চলে যাওয়ার পর আইজীবীদের হাতাহাতি নিয়ে একটি তদন্ত কমিটি করেছে আইনজীবীরা। সেই কমিটি নিয়েও কথা বলবেন তিনি।

টানা ৯৪ দিন চিকিৎসার জন্য লন্ডনে অবস্থান শেষে গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই গত ১৮ অক্টোবর দেশে ফিরেছেন তিনি। গত ১৯আক্টোবর আদালতে আত্মসমর্পন করে জামিনও পেয়েছেন খালেদা জিয়া।

বিভিন্ন মামলা আইনগতভাবে মোকাবিলা করার পাশাপাশি এবার দলের প্রতি মনোযোগী হবেন সাবেক এই প্রধানমন্ত্রী। দীর্ঘদিন তার অনুপস্থিতিতে দলের সাংগঠনিক অবস্থার খোঁজ খবর গুলশান কার্যালয়ে বসার পরই নেয়া শুরু করবেন তিনি।

জানা গেছে, আগামী সপ্তাহেই দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে বসবেন খালেদা জিয়া। শারিরিক অবস্থা ভালো থাকলে চলতি সপ্তাহে জোটের শীর্ষ নেতাদের সঙ্গেও বৈঠক করতে পারেন তিনি।

এ জাতীয় আরও খবর