g শাকিবের নতুন নায়িকা রাহা তানহা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৩ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৯শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিবের নতুন নায়িকা রাহা তানহা

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১১, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ঘোষিত সিনেমা ‘কেউ কথা রাখেনি’ তে শাকিবের বিপরীতে দেখা যাবে উঠতি নায়িকা রাহা তানহা খানকে।

রবিবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধর সেলিম খান।

সেলিম খান জানান, আমি অনেকদিন ধরে নতুন নায়িকা খুঁজছিলাম। কারণ আমার লক্ষ্য দর্শককে সম্পূর্ণ নতুন মুখ দিয়ে চমকে দেয়া। আশা করি, ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খানের বিপরীতে ভালোই করবে রাহা।

সিনেমাটির পরিচালক উত্তম আকাশ বলেন, রাহা দারুণ সম্ভাবনাময়। আমার চোখ যদি ভুল না দেখে তাহলে এটুকু বলতে পারি ঢাকাই সিনেমায় আলোচিত জুটি হিসেবে আবির্ভাব হতে যাচ্ছে রাহা-শাকিব জুটির।

রাহা তানহা খান বলেন, জীবনের প্রথম সিনেমায় সুপার স্টার শাকিব খানের সাথে সিনেমায় চুক্তি করেছি। এটা শুধু আমি কেন যে কোন নায়িকার জন্যই অনেক বড় পাওয়া হতো। আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি এত বড় সুযোগ পাওয়ার জন্য। আর প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও সেলিম ভাইকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা। এখন আমার একমাত্র লক্ষ্য অভিনয়শৈলী দিয়ে ঢাকাই সিনেমার দর্শকের মন জয় করা। প্রসঙ্গত, এর আগে বেশ কিছু নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন রাহা তানহা খান।