g ‘খোদা তুমি রহম করো’, রোহিঙ্গা ইস্যুতে অপু বিশ্বাস | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৩ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৯শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘খোদা তুমি রহম করো’, রোহিঙ্গা ইস্যুতে অপু বিশ্বাস

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১১, ২০১৭

---
মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গা নির্যাতন ও হত্যাযজ্ঞের ঘটনা বিশ্বজুড়ে আলোচনা-সমালোচনায়। সেখানে নারী, শিশুসহ রোহিঙ্গাদের অমানবিক জীবনের ছবি দেখে শিউরে উঠেছে বিশ্বমানবতা, চুপ নেই তারকারাও।
বিষয়টি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। রোহিঙ্গাদের ওপর নির্যাতন নিয়ে অপু বলেন, ‘গত কয়েকদিন ধরে ফেসবুকে আসলে রোহিঙ্গা বিষয়ক ছবিগুলো দেখলে শরীর শিউরে উঠে। আমি রক্ত সহ্য করতে পারিনা, তার উপর এসব বীভৎস ছবিগুলো দেখে ভয়ে ফেসবুক থেকে লগআউট করি। এদের জায়গায় নিজেকে কল্পনা করি। আমারও একটা সন্তান আছে। বাংলাদেশে জন্ম না হয়ে যদি আমার জন্মটা রাখাইন রাজ্যেও হতে পারতো। আমিও তখন এই পরিস্থিতিতে পড়তে পারতাম।
অপু আরো বলেন, না আর ভাবতে পারছিনা, অনুভব করলাম চোখের কোনে গরম তপ্ত জল গড়িয়ে পড়ছে। নিজের সন্তানকে শক্ত করে জড়িয়ে ধরলাম.. আরো বেশি শক্ত করে। মানুষ কি করে এত অমানবিক হতে পারে? কি করে নির্দয় হয়। উফ! ভাবতে পারছিনা। খোদা তুমি রহম করো।
‘আমি একজন ছোটখাটো মানুষ, আমি খুব বেশি গুছিয়ে লিখতেও পারিনা। দেশের উপরের মহলের প্রতি অনুরোধ করছি তাদের পাশে আরো বেশি করে দাঁড়ান। তাদের প্রতি আরো বেশি সদয় হোন। সারা বিশ্ব দেখুক আমরা কতটা শান্তি প্রিয় মানুষ। পরিশেষে মানবতার জয় হোক।’ এভাবে আহবান অপু বিশ্বাসের।