g রোনালদোর হ্যাটট্রিকে উড়ে গেল ফ্যারো আইল্যান্ড | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২২শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

রোনালদোর হ্যাটট্রিকে উড়ে গেল ফ্যারো আইল্যান্ড

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :স্প্যানিশ সুপার কাপে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলানার বিপক্ষে ম্যাচে পাওয়া নিষেধাজ্ঞার কারণে পাঁচ ম্যাচ লা লিগায় খেলতে পারছেন না রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে দেশের জার্সি গায়ে মাঠে নামতে বাঁধা নেই তার। তাই দেশের হয়ে মাঠে নেমে নিজের সেরাটা জানান দিয়েছেন তিনি। বিশ্বকাপ বাছাইয়ে ইউরোপিয়ান অঞ্চলে ফ্যারো আইল্যান্ডের বিপক্ষে ৫-১ ব্যবধানের জয়ে হ্যাটট্রিক করেছেন পর্তুগাল অধিনায়ক।

ঘরের মাঠ পোর্তোতে বৃহস্পতিবার রাতে ম্যাচের তৃতীয় মিনিটেই বের্নার্দো সিলভার ক্রসে অ্যাক্রোবেটিক ভলিতে স্বাগতিকদের এগিয়ে নেন রোনালদো। ম্যাচের ২৯তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন চারবারের বর্ষসেরা এই ফুটবলার। অবশ্য বিরতির আগে একটি গোল শোধ করে ফ্যারো আইল্যান্ডস।

বিশ্রাম শেষে ম্যাচের ৫৮ মিনিটে রোনালদোর ক্রসে হেড করে উইলিয়াম কারভালিও পর্তুগালকে ৩-১ গোলে এগিয়ে দেন। ম্যাচের ৬৪ মিনিটে কারভালিওর পাসেই জোরালো শটে রোনালদো হ্যাটট্রিক পূরণ করেন। আর ৮৪তম মিনিটে নেলসন অলিভেইরার গোল ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পর্তুগিজরা।

ইউরোপিয়ান অঞ্চলে ‘বি’ গ্রুপের বাছাইপর্বে প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের কাছে হারার পর টানা ছয় ম্যাচে জয় পেয়েছ পর্তুগাল। অপর ম্যাচে অ্যান্ডোরাকে ৩-০ গোলে হারিয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা সুইজারল্যান্ডের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে পর্তুগাল।

এ জাতীয় আরও খবর