g দলীয় এমপি সেলিমকে এরশাদের আল্টিমেটাম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

দলীয় এমপি সেলিমকে এরশাদের আল্টিমেটাম

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক দলীয় এমপি সেলিম উদ্দিনকে দলের প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা আগামী ১৮ জুনের মধ্যে প্রত্যাহার করার জন্য আলটিমেটাম দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। অন্যথায় তার (সেলিম) বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন এরশাদ।

সোমবার হুসেইন মুহম্মদ এরশাদের ব্যক্তিগত প্যাডে সেলিম উদ্দিন এমপিকে লেখা এক চিঠিতে এ আলটিমেটাম দেয়া হয়।

সেলিম উদ্দিনকে উদ্দেশ্য করে এরশাদ বলেন, আপনি তথ্য-প্রযুক্তি আইনে দলের প্রেসিডিয়াম সদস্য তাজ রহমানের বিরুদ্ধে মামলা করলে আপনাকে ইতিপূর্বে কারণ দর্শাও নোটিশ জারি করলে আপনি তার কারণ ব্যাখা করে উল্টো তাজ রহমানের বিরুদ্ধে দোষারোপ করেন। পরে আপনার জবাবের পরিপ্রেক্ষিতে তাজ রহমানকেও শোকজ করা হয়। পরে আপনাদের দুইজনের শোকজের জবাব যাচাই-বাছাই করা হয়।

আপনি(সেলিম) শুধুমাত্র ফেসবুকের সূত্রধরে যে অভিযোগ করেছেন, তা গ্রহণযোগ্য নয়। আপনি পত্রিকার উদ্ধৃতি দিয়ে তাজ রহমানের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা তাজ অস্বীকার করেছেন। পত্রিকায় প্রকাশিত উদ্ধৃতি অস্বীকার করলে তা প্রমাণের দায়িত্ব সংশ্লিষ্ট পত্রিকার।

এরশাদ চিঠিতে আরো উল্লেখ করেন, আপনি আমাকে বা দলীয় ফোরামের কারো সাথে কোনো রকম পরামর্শ ছাড়াই দলের প্রেসিডিয়াম সদস্যের বিরুদ্ধে মামলা করেছেন। তার জবাব চেয়েছিলাম। আপনি (সেলিম) তার কোনো সদুত্তর দেননি। তারপরও আমি তাজ রহমানকে শোকজ করেছি।

সেলিমের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে এরশাদ বলেন, যেহেতু তাজের বিরুদ্ধে আমি কোনো দোষের প্রমাণ পাইনি, সেহেতু আপনাকে তার বিরুদ্ধে আগামী ১৮ জুনের মধ্যে মামলা প্রত্যাহার করার জন্য নির্দেশ দেয়া হলো। অন্যথায়, দলের চেয়ারম্যান হিসেবে আপনার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বাধ্য হবো।

উল্লেখ্য, ২৫ মে বৃহস্পতিবার সিলেটের জকিগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন জাতীয় পার্টি নেতা ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন। দলের প্রেসিডিয়াম সদস্যের বিরুদ্ধে মামলা করায় ২৮ মে সেলিম উদ্দিনকে শোকজ করেন এরশাদ। ৪জুন সেলিম শোকজের জবাব দিলে একইদিন সেলিম উদ্দিনের অভিযোগে তাজ রহমানকে শোকজ করেন এরশাদ।

১২ জুন তাজ রহমান শোকজের জবাব দিলে দলীয় এমপি সেলিম উদ্দিনকে মামলা প্রত্যাহারের চূড়ান্ত আলটিমেটাম দিলেন এরশাদ।

এ জাতীয় আরও খবর